তারেক রহমানের লড়াই দেশের মানুষকে বাঁচানোর জন্য: দুদু
প্রকাশ : ১৬ আগস্ট ২০২৩, ১৫:০১
তারেক রহমানের লড়াই দেশের মানুষকে বাঁচানোর জন্য: দুদু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য লড়াই করছেন, দেশের মানুষকে বাঁচানোর জন্য লড়াই করছেন। এই লড়াই চূড়ান্ত পর্যায়ে না যাওয়া পর্যন্ত আমাদেরকে ঐক্যবদ্ধভাবে লড়াইয়ে অংশগ্রহণ করতে হবে।


১৬ আগস্ট, বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জিয়া নাগরিক সংসদ কেন্দ্রীয় কমিটি এর উদ্যোগে দেশনায়ক তারেক রহমান ও ডাক্তার জোবাইদা রহমানের বিরুদ্ধে রায় বাতিলের দাবিতে প্রতিবাদ সভায় তি‌নি এসব কথা ব‌লেন।


শামসুজ্জামান বলেন, তারেক রহমান ও ডাক্তার জোবাইদা রহমানের বিরুদ্ধে বিচারের নামে অবিচার করা হয়েছে। একেবারেই একটা মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে। আমি এই ঘটনার প্রতিবাদ জানাচ্ছি। অন্যায় ভাবে একটা ফরমায়েশি রায়ের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে ৫ বছর ধরে জেলে রেখেছে। এই সাজা দেশের মানুষ মানে না।


তি‌নি ব‌লেন, আওয়ামী লীগ আর গণতন্ত্র এক সঙ্গে চলে না। এই আগস্ট মাসেই বাকশালের পতন হয়েছিল। এই আগস্ট মাসেই বাকশালের পতন হয়ে বহুদলীয় গণতন্ত্রের পথ উন্মুক্ত হয়েছিল। গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান।


ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, তারেক রহমান যে লড়াইটা করছেন এটা গণতন্ত্রের জন্য। দেশের মানুষকে বাঁচানোর জন্য। এই লড়াই চূড়ান্ত পর্যায়ে না যাওয়া পর্যন্ত আমাদের কে ঐক্যবদ্ধভাবে লড়াইয়ে অংশগ্রহণ করতে হবে।


সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মইনুদ্দিন মজুমদার এর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব‌্য রা‌খেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপি’র সহ-তত্ত্ব বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি সাইদুর রহমান, জিয়া নাগরিক সংসদ সাধারণ সম্পাদক আসাদুল হক সহ প্রমুখ।


বিবার্তা/এমই/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com