বিএনপি নেতা সালাউদ্দিনসহ কারাগারে ৪
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ১৭:৫৮
বিএনপি নেতা সালাউদ্দিনসহ কারাগারে ৪
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির বাণিজ্য-বিষয়ক সম্পাদক ও ঢাকা-৪ আসনের সাবেক এমপি সালাউদ্দিন আহমেদসহ চারজনকে নাশকতার মামলায় কারাগারে পাঠানো হয়েছে।


৪ আগস্ট, শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


অপর তিন আসামি হলেন- নয়ন মিয়া, শাহিন মিয়া ও আজিজুল ইসলাম।


এরআগে ডিবি পুলিশ যাত্রাবাড়ি থানায় দায়ের করা মামলায় চার আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


গত বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুর আনুমানিক দেড়টার দিকে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের ওপর থেকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তাকে তুলে নেওয়া হয়েছে বলে পরিবার অভিযোগ করে।


এ বিষয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, কয়েকদিন আগে বিএনপির ডাকা অবৈধ সমাবেশ এবং যাত্রাবাড়ি এলাকার রাস্তা বন্ধ করে তারা যে বিনা অনুমতি নিয়ে অবৈধ সমাবেশ করেছিলেন; সেখানে পুলিশ বাধা দেওয়ার কারণে সেখানকার ছাত্রদল, যুবদল, বিএনপির নেতারা অনেক পুলিশের ওপর হামলা করেছে, রক্তাক্ত করেছে, ঢিল ছুড়েছে। তিনটি বাসে আগুন লাগিয়েছে। এই ঘটনায় যাত্রাবাড়ী থানায় চারটি মামলা হয়। সেই মামলার দুটিতে এক নম্বর আসামি সালাউদ্দিন আহম্মেদ। বাকি দুটি মামলায়ও তিনি এজহারভুক্ত আসামি। সেই কারণে ডিবি ওয়ারী বিভাগ তাকে গ্রেফতার করেছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com