বাংলাদেশ কখনো কারো কাছে মাথা নত করবে না: হুইপ স্বপন
প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ১৬:৩৫
বাংলাদেশ কখনো কারো কাছে মাথা নত করবে না: হুইপ স্বপন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিদেশিদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, কোন দেশের রাষ্ট্রদূত রাজনৈতিক দল ও জোটের মতো করে আচরণ করতে পারেন না। এটি তাদের দায়িত্ব, কর্তব্য ও কুটনৈতিক শিষ্টাচারের পরিপন্থি। ৩০ লক্ষ শহীদের রক্তে গড়া বাংলাদেশ আর কখনো কারো কাছে মাথা নত করবে না। সবার উপরে দেশ সত্য। দেশ বাঁচাতে হবে। এতে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকতে হবে। আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় রাখতে হবে। এর জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পৃথিবীর কোনো শক্তি মোকাবেলা করতে পারবে না।


২২ জুলাই, শনিবার দুপুরে লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজে পুরাতন ক্যাম্পাস এলাকায় দলের অস্থায়ী কার্যালয়ে জেলা আওয়ামী লীগ এ আয়োজন করেন।


হুইপ স্বপন আরও বলেন, আমরা বিদেশিদের বন্ধু মনে করি। কারো রক্তচক্ষুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলার মানুষ ভয় করে না। জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। তার কন্যা শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী। তিনি দেশের সার্বভৌমত্ব, আত্মমর্যাদা ও নিজস্ব স্বকীয়তা কখনো বিসর্জন দিতে পারেন না। দেশী ও বিদেশি অপশক্তি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র মোকাবেলার দায়িত্ব আওয়ামী লীগ ও প্রত্যেক নাগরিকের। এ মুহূর্তে শেখ হাসিনার চেয়ে শক্ত ও দৃঢ়চেতা কোন রাজনীতিবিদ পৃথিবীতে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাদুকরী রাষ্ট্রনায়ক। তিনি আমাদের ও জাতির জন্য একটি সম্পদ। এ সম্পদকে আমরা হারাতে চাই না।


তিনি আরও বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। মেজোরিটি পার্টির নেতা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচনকালীন সরকার থাকবে। তার সিদ্ধান্ত অনুযায়ী এ সরকারের মন্ত্রীসভায় কারা কারা নতুন করে সংযুক্ত হবেন তা জানা যাবে। কিছু ছবি এডিট করে বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে বিদেশিদের কাছে নানান কল্পকাহিনি উপস্থাপন করে ধরনা ধরেছে। সাধারণত কোন দেশপ্রেমিক নিজের দেশের বিরুদ্ধে কখনোই কথা বলতে পারে না। আর বিএনপি-জামায়াত দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন নয়। এ কারণে তারা বিভিন্ন সময় দেশ বিরোধী অপবাদ চালাচ্ছে।


জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপির সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।


এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক উপকমিটির সহ-সম্পাদক এমএ মমিন পাটওয়ারী, কেন্দ্রীয় যুবলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নজরুল ইসলাম ভুলু প্রমুখ।


বিবার্তা/সুমন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com