ক্ষমতাসীন সরকার স্বৈর সরকারে পরিণত হয়েছে: মুফতি রেজাউল করিম
প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ১৯:৪৭
ক্ষমতাসীন সরকার স্বৈর সরকারে পরিণত হয়েছে: মুফতি রেজাউল করিম
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকার গণতন্ত্রকে হত্যা ও‌ দেশের অর্থনীতি ধ্বংস করেছে বলে অভিযোগ করে পীর সাহেব চরমোনাই মুফতী সৈয়দ মুহা. রেজাউল করীম বলেন বর্তমান সরকার গায়ের জোরে ক্ষমতায় আছে। গায়ের জোরের সরকারের পক্ষে সুষ্ঠু নির্বাচন দেওয়া সম্ভব না। এ সরকারের অধীন কোনো নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হবে না।


১২ জুলাই, বুধবার বিকেলে নোয়াখালী জেলা শিল্পকলা একাডেমীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা দক্ষিণ শাখার উদ্যোগে অর্থমন্ত্রী ও প্রধান নির্বাচন কমিশনের পদত্যাগ ও ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির প্রবর্তন, বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তোরনে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়।


জেলা সভাপতি মাও. মাহমুদুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম আমীর, মুফতী সৈয়দ মুহা. রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।


প্রধান অতিথির আলোচনায় পীর সাহেব চরমোনাই বলেন, আগামী জাতীয় নির্বাচন ঘিরে জনমনে ব্যাপক উৎকণ্ঠা বিরাজ করছে। দেশে ন্যূনতম গণতান্ত্রিক পরিবেশও নেই। আগামী নির্বাচনেও যেন একচেটিয়াভাবে ক্ষমতায় আসা যায়, সরকার সে লক্ষেই সবরকম পদক্ষেপ নিচ্ছে। এই অবস্থায় জাতীয় সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।


কোনো ধরনের ষড়যন্ত্র ও ছলচাতুরি করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না বলে মন্তব্য করে পীর সাহেব চরমোনাই বলেন, আওয়ামী লীগের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না ইসলামী আন্দোলন বাংলাদেশ । জাতীয় সরকারের অধীনে নির্বাচন না দিলে রাজপথে ফয়সালা হবে।


সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসাইন ও মাও. খালিদ সাইফুল্লাহ, কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাও. ইমতিয়াজ আলম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ, নোয়াখালী উত্তর জেলা সভাপতি মাও. নজির আহমাদ।


জেলা সেক্রেটারী মাও. আলা উদ্দিন হারুন ও মুহা. আবদুল মুকিত এর যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মাও. ফিরোজ আলম, মাও. শহীদুল ইসলাম, মাও. কাউছার আহমাদ, মাও. মুদ্দাচ্ছির হোসাইন, মুহা. ইকবাল হোসাইন, মাও. শাকির হোসাইন, মুহা. রাসেল আহমেদ, মুহা. বেলাল হোসাইন, মুহা. আবদুল করীম সহ জেলা ও থানা নেতৃবৃন্দ।


বিবার্তা/সুমন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com