আগামী নির্বাচনে জনগণ স্বাধীনভাবে ভোট দিবে: নাছিম
প্রকাশ : ১০ জুলাই ২০২৩, ০০:০৪
আগামী নির্বাচনে জনগণ স্বাধীনভাবে ভোট দিবে: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী নির্বাচনে জনগণ স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগ করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম।


তিনি বলেন, আগামী নির্বাচনে জনগণ স্বাধীনভাবে ভোট দিবেন। যাকে খুশি তাকে দিবেন। জনগণ যদি আমাদের ভোট দেন তাহলে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে। যদি অন্য কাউকে ভোট দেয়, তাহলে তারা সরকার গঠন করবে। আমরা বিরোধী দল হিসেবে ভূমিকা পালন করে যাব। জনগণ যাকে ভোট দিবেন, তারাই ক্ষমতায় যাবেন।


রবিবার (৯ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সংবিধান অনুযায়ী নির্বাচন হবে জানিয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, এ নির্বাচনে যারা বাধা দিতে আসবে, ভণ্ডুল করতে আসবে, দেশের জনগণকে সাথে নিয়ে আমরা তাদের প্রতিহত করবো। আমরা চাই সুষ্ঠু নির্বাচন। যে নির্বাচনের মধ্যে দিয়ে জনগণের চাওয়ার প্রতিফলন ঘটবে।


বিএনপি মহাসচিবের উদ্দেশে তিনি বলেন, মির্জা ফখরুল আপনি কিসের মুক্তিযোদ্ধা? আপনি কি মুক্তিযুদ্ধের চেতনাকে মেনে চলেন? কী কারণে আজ আপনাদের কাছ থেকে গণতন্ত্রের শিক্ষা নিতে হবে? আপনি বিএনপির সাথে থেকে যখন দেশদ্রোহীদের লালন-পালন করছেন, তখন আপনার মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। আওয়ামী লীগ যখন গণতন্ত্রের দেশে ভোটের অধিকার ফিরিয়ে এনে দেশকে রোল মডেল করেছে, তখন আপনি এগুলো সহ্য করতে পারেন না।


বাহাউদ্দিন নাছিম বলেন, আমাদের মানুষদের কষ্ট আছে। এই কষ্টের প্রতি আমাদের মনোযোগ আছে, সহানুভূতি আছে। আমরা উন্নয়নশীল দেশে রূপান্তর হচ্ছি। আমরা একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রের স্বপ্ন দেখি। দেশে অনেক উন্নয়ন হয়েছে। যে সকল সংকট আছে, সেগুলোও খুব দ্রুত কেটে যাবে।


সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।


বিবার্তা/এসএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com