নুরের গ্রেফতার ও শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন
প্রকাশ : ০৯ জুলাই ২০২৩, ১৮:৩৭
নুরের গ্রেফতার ও শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লক্ষ লক্ষ ফিলিস্তিনি মুসলিমদের হত্যাকারী ইহুদী রাষ্ট্র ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সাথে গোপনে রাষ্ট্রবিরোধী বৈঠক ও পার্বত্য চট্টগ্রামের জঙ্গি গোষ্ঠী কুকি চীনের সাথে যোগাযোগের মাধ্যমে দেশবিরোধী ষড়যন্ত্রের অপরাধে গণ অধিকার পরিষদ সদস্য-সচিব নুরুল হক নুরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।


৯ জুলাই, রবিবার বিকাল ৪টায় শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি এই দাবি জানায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।


সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুনের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। আরোও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ভাস্কর্য শিল্পী রাশা, সংগঠনের সহ-সভাপতি রোমান হোসাইন, শাহীন মাতুব্বর, ইঞ্জি. কামরুজ্জামান রাজুসহ প্রমুখ নেতৃবৃন্দ।


মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন বলেন,‘গণ অধিকার পরিষদ নামক তথাকথিত রাজনৈতিক দলের বহিস্কৃত সদস্য-সচিব নূরুল হক নুর হজ করার কথা বলে বিদেশে সফরে গিয়ে সংযুক্ত অরব আমিরাতের দুবাইয়ে অস্বীকৃত ইসরাইল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সাথে বৈঠক করে বাংলাদেশের নির্বাচিত সরকার উৎখাতের দেশবিরোধী রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। মোসাদ এজেন্ট মেন্দি এন সাফদির সাথে নুরুল হক নুরের ছবি ও তার স্বীকারোক্তিমূলক কথোপকথন ইতিমধ্যেই ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে এখন আলোচনার কেন্দ্রবিন্দু। আল্লাহর পবিত্র কাবাঘর তাওয়াফের নাম করে বিদেশে গিয়ে ইহুদীচক্রের সাথে হাত মিলিয়ে নুরুল হক নুর প্রকৃতপক্ষে বাংলাদেশের রাষ্ট্র, সরকার ও পবিত্র ধর্ম ইসলামের মধ্যে বিভেদ সৃষ্টির হীন চক্রান্তে লিপ্ত হয়েছে। ইসলামের খোলসে মাথা নেড়িয়ে টুপি পরে জুয়িশ-জায়নবাদী প্রজেক্ট বাস্তবায়নের জন্য বাংলাদেশের শান্তিপ্রিয় মুসলমানদের মধ্যে বিভেদ সৃষ্টির পায়তাঁরা করছে এবং সরকারের বিভিন্ন ব্যক্তিকে ফেসবুক লাইভে হুমকি-ধমকি দিচ্ছে।


সম্প্রতি গণঅধিকার পরিষদের আহবায়ক রেজা কিবরিয়ার বক্তব্যে ইসরায়েলের মোসাদের সাথের নুরুল হক নুরের যোগাযোগ ও আর্থিক লেনদেনের বিষয়টি প্রমাণিত হয়েছে। সম্প্রতি ডিবিসি ও সময় টিভিতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পার্বত্য চট্টগ্রামের বিদ্রোহী জঙ্গি গোষ্ঠী কুকি চীনের সাথে নুরুল হক নুরের যোগাযোগ রয়েছে যা দেশের প্রচলিত আইন পরিপন্থী এবং রাষ্ট্রদ্রোহিতার শামিল। বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী জঙ্গি গোষ্ঠীর সাথে নুরুল হক নুরের যোগাযোগ প্রমাণ করে নুর বিদেশী শক্তির নির্দেশে জনগণের আবেগকে ব্যবহার করে রাজনীতির নামে প্রকৃতপক্ষে দেশের শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতি বিনষ্ট করতে চায়। দেশের অভ্যন্তরে কুকি চীনসহ কতিপয় জঙ্গি গোষ্ঠীকে ব্যবহারের মাধ্যমে নুরুল হক নুর রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।


সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, ‘রাজাকারের বাচ্চাদের সাহস দিন দিন বেড়ে যাচ্ছে। এদের বিষদাঁত উপড়ে ফেলবে মুক্তিযুদ্ধ মঞ্চ। পাকিস্তান ও ইসরায়েলের দালাল নুরুল হক নুরের আস্তানা ভেঙ্গে গুড়িয়ে দিয়ে এদের সবাইকে ধরে ধরে পাকিস্তান ও ইসরায়েলে পাঠাতে হবে। এরা দেশ ও জাতির শত্রু। মুসলিমদের হত্যাকারী ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে এধরনের রাষ্ট্রদ্রোহী বৈঠকের পরেও নুরকে এখনো কেন গ্রেফতার করা হচ্ছে না? নুর কি রাষ্ট্রের চেয়ে বেশী শক্তিশালী? নুরকে গ্রেফতার করে রাষ্ট্রের অবস্থান পরিস্কার করতে হবে। দেশের সংবিধান ও রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান নেয়ার অপরাধে নুরুল হক নূরকে দ্রুত গ্রেফতার না করলে নূরকে যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করবে মুক্তিযুদ্ধ মঞ্চ।’


বিবার্তা/রাসেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com