লোডশেডিংয়ের প্রতিবাদে সব মহানগরে পদযাত্রা করবে বিএনপি
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১৩:১৮
লোডশেডিংয়ের প্রতিবাদে সব মহানগরে পদযাত্রা করবে বিএনপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে আগামী মঙ্গলবার (১৩ জুন) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ সারাদেশের মহানগর গুলোতে পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি। এছাড়া আগামী শুক্রবার (১৬ জুন) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি'র উদ্যোগে পদযাত্রা কর্মসূচি পালন করা হবে।


শুক্রবার (৯ জুন) নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।


আগামী ১৩ জুন (মঙ্গলবার) দুপুর আড়াইটায় ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে মহাখালী বাসষ্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত পদযাত্রা অনুষ্ঠিত হবে।


অপরদিকে ঢাকা মহানগর দক্ষিণেও একই সময় বিএনপি’র উদ্যোগে গোপীবাগস্থ সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায় সাহেব চৌরাস্তা পর্যন্ত পদযাত্রা অনুষ্ঠিত হবে।


আগামী ১৬ জুন (শুক্রবার) দুপুর আড়াইটায় ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে পল্লবী সিটি ক্লাব থেকে শুরু করে ১০ নং গোলচত্ত্বর, কাজীপাড়া ও শেওড়াপাড়া হয়ে তালতলা আগারগাঁও পর্যন্ত পদযাত্রা অনুষ্ঠিত হবে।


এছাড়াও আগামী ১৬ জুন একই সময় থেকো ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র উদ্যোগে আজিমপুরস্থ স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে থেকে শুরু হয়ে আরমানী টোলা মাঠ পর্যন্ত পদযাত্রা অনুষ্ঠিত হবে।


পদযাত্রা কর্মসূচি সফল করতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে অনুরোধ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি নেতা হাবিবুন নবী খান সোহেল, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আব্দুস সালাম আজাদ, আমিনুল হক, আব্দুস সাত্তার পাটোয়ারী, আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।


বিবার্তা/এমই/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com