ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের ফরম কিনলেন ফেরদৌস
প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৮:২৫
ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের ফরম কিনলেন ফেরদৌস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান ওরফে নায়ক ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে চান জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। সোমবার (৫ জুন) ধানমণ্ডির আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় ফরম সংগ্রহ করেন ‘হঠাৎ বৃষ্টি’-খ্যাত এই অভিনেতা।


জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সালমান শাহ’র মৃত্যুর পর ‘বুকের ভেতর আগুন’ ছবিতে তার স্থলাভিষিক্ত হয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন ফেরদৌস আহমেদ অভিনয়ের মাধ্যমে দেশে বিদেশে অনেক সম্মানও কুড়িয়েছেন। তবে সরাসরি রাজনীতিতে অংশগ্রহণ এবারই প্রথম।


যদিও বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে দীর্ঘদিন ধরেই জড়িত তিনি। দলীয় বিভিন্ন অনুষ্ঠানে প্রথম সারিতে দেখা যায় তাকে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৩তম অধিবেশনেও যোগ দিয়েছিলেন ফেরদৌস।


বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্যও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা।


এর আগে অবশ্য ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলমও এই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন। ঢাকা-১৭ আসনটি গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে গঠিত। দীর্ঘদিন ধরে নায়ক ফেরদৌস বনানী ডিওএইচএস এলাকায় বসবাস করছেন। যেটি ওই আসনের অন্তর্গত।


বিবার্তা/আরমান/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com