সরকার এখন তাসের ঘরের মতো টিকে আছে: রিজভী
প্রকাশ : ২৬ মে ২০২৩, ১৮:২১
সরকার এখন তাসের ঘরের মতো টিকে আছে: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, দুর্নীতির ওপর গড়ে ওঠা এই সরকার এখন তাসের ঘরের মতো টিকে আছে। আন্দোলনের কালবৈশাখী ঝড়ে শুকনো পাতার মতো উড়ে যাবে। পদ্মা মেঘনা যমুনাতে ওরা ভেসে যাবে। আমাদেরকে সেই প্রত্যয় নিয়ে এখন নামতে হবে।


শুক্রবার (২৬ মে) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীতে ঢাকা দক্ষিণ বিএনপি আয়োজিত ১০ দফা দাবিতে জনসমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিএনপির ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট জয়নুল আবেদীনের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থ থাকায় উপস্থিত হতে পারেননি।


সরকারের উদ্দেশ্য করে রিজভী বলেন, আপনারা মিথ্যের ওপর দেশ শাসন করছেন আপনাদের কোন ভিত্তি নেই।


তিনি বলেন, আজকে সকালে কেরানীগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ মিছিল ছিলো। পুলিশ বলেছে সকল প্রক্রিয়া সম্পূর্ণ। তারপর কেন আওয়ামী লীগের অফিসে জমায়েত করে বিএনপির সমাবেশে আক্রমণ করলো?


ক্ষমতাসীনদের উদ্দেশ্য করে রুহুল কবির রিজভী বলেন, আজকে থলের মধ্য থেকে একের পর এক বিড়াল বেরিয়ে আসছে। এখন তাদের নিজেদের মধ্যে ভাগ বাটোয়ারা নিয়ে সমস্যা হচ্ছে। আওয়ামী লীগের মন্ত্রীরা বলছে যারা চেয়ে খেতো, যারা সিগারেট চেয়ে খেতো তারা এখন ব্যাংকের মালিক; তারা এখন বিভিন্ন বীমা প্রতিষ্ঠানের মালিক। তারা এখন কোটি কোটি টাকার মালিক।


ঢাকা দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীর সঞ্চালনায় আরও বক্তব্য দেন- বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদ, রকিবুল ইসলাম বকুল, আজিজুল বারী হেলাল, মীর নেওয়াজ আলী নেওয়াজ, মহিলা দলের আফরোজা আব্বাস, যুবদলের সুলতান সালাউদ্দিন টুকু, ইসহাক সরকার, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ, জাসাসের হেলাল খান, ছাত্রদলের কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।


বিবার্তা/ইলিয়াস/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com