রাজনীতি
গণতন্ত্রকে ধ্বংস করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্রের পথে হাঁটছে: নাছিম
প্রকাশ : ১৩ মে ২০২৩, ১৪:৩৪
গণতন্ত্রকে ধ্বংস করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্রের পথে হাঁটছে: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গণতন্ত্রকে ধ্বংস করতে বিএনপি জামায়াত ষড়যন্ত্রের রাজনীতির পথে এখনো হাঁটছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।


তিনি বলেন, তারা প্রগতি কিংবা অগ্রগতি চেনে না। অশুভ শক্তির পক্ষে তারা আঁতাত করে।


১৩ মে, শনিবার সকালে বাংলা একাডেমির আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, আমাদের অঙ্গীকার প্রতিপাদ্য নিয়ে অনুষ্ঠিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।


বাহাউদ্দিন নাছিম বলেন, অশুভ শক্তি আবারও দেশ বিরোধী ষড়যন্ত্র করছে। যুদ্ধাপরাধী, ধর্মান্ধ গোষ্ঠী আবারও দেশ ধ্বংসের চেষ্টা করছে। তাটা এদেশের সমৃদ্ধি বিনষ্ট করতে চায়। তাদেরকে জনগণকে বিচ্ছিন্ন করে পাকিস্তান পাঠাতে হবে।


ষড়যন্ত্রের রাজনীতি যারা করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানিয়ে তিনি বলেন, দেশের এগিয়ে যাওয়ার পথ থেকে কেউ বিচ্যুত করতে পারবে না।


বিএনপি-জামায়াত নামের সাম্প্রদায়িক এবং অশুভ শক্তিকে মোকাবিলা করতে প্রয়োজন হলে আরো একটি যুদ্ধ করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।


এসময় নেতাকর্মীদের পকেটের স্বার্থে নয় বরং জনকল্যাণে কাজ করার আহবান জানান।


স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু সঞ্চালনায় বর্ধিত সভায় স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কমিটি, জেলা-মহানগরসহ ৭৯ টি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com