রাজনীতি
আন্দোলনে পরাজিত বিএনপি নির্বাচনেও পরাজিত হবে: কাদের
প্রকাশ : ০১ মে ২০২৩, ১৭:৫১
আন্দোলনে পরাজিত বিএনপি নির্বাচনেও পরাজিত হবে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি রাজনীতিতে পরাজিত হয়ে এখন দেশের অর্থনীতিকে পরাজিত করার টার্গেটে নেমেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


তিনি বলেন, বিএনপি এখন পথহারা, দিশেহারা। বিএনপি রাজনীতিতে পরাজিত হয়ে গেছে। আন্দোলনে পরাজিত, নির্বাচনে আসলেও পরাজিত হবে।


সোমবার (১ মে) বিকাল ৩টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষ্যে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত সমাবেশ অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মানুষ শান্তিতে থাকলে বিএনপি'র মনে কষ্ট হয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু,টানেল,বিদ্যুৎ, মেট্টোরেলসহ আওয়ামী লীগের উন্নয়নে বিএনপি হিংসার আগুনে জলে।


প্রধানমন্ত্রীর বিদেশ ভ্রমণ প্রসঙ্গে তিনি বলেন, এই সফরের গুরুত্ব যারা বুঝবে না তারাই সম্পর্কে নিয়ে কটাক্ষ করে। শেখ হাসিনার দেশ বিক্রি করতে বিদেশে যায়নি, গিয়েছেন দেশের উন্নয়নের উচ্চতা বাড়াতে। শেখ হাসিনার সবসময়ের চান বাংলাদেশ কখনো সংকটে না পড়ুক। এ দেশের মানুষের শান্তির জন্য শেখ হাসিনা বিদেশ সফর করছেন।


কাদের বলেন, বিএনপি ৫২ দল, ১২ দল নিয়ে ১০ দফা বিক্ষোভ পদযাত্রা, হোচট হাওয়া আন্দোলন করেছে...। পদযাত্রার নামের শেষ যাত্রা করেছে বিএনপি। বিএনপি'র আন্দোলন, দফা, দল সবই ভুয়া।


তিনি বলেন, প্রহসনের নির্বাচনে এদেশের মানুষ আর ফিরে যাবে না। দেশের মানুষ অর্থপাচারকারীর তারেক রহমানদের হাতে হাত দেশের ক্ষমতা তুলে দেবে না


এ সময় তিনি দলের নেতাকর্মীদের মানুষের সাথে ভালো আচরণ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণের কাছে গ্রহণযোগ্যতা নেই এবার এমন কাউকে নমিনেশন দেয়া হবে না।


বিবার্তা/সোহেল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com