অস্ত্র নিয়ে ভাইরাল সেই মৎস্যজীবী লীগ নেতা বহিষ্কার
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৩, ১৫:১৫
অস্ত্র নিয়ে ভাইরাল সেই মৎস্যজীবী লীগ নেতা বহিষ্কার
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ফরিদপুর জেলা শাখার ১ নং যুগ্ম আহবায়ক পরশ সিকদারের অস্ত্র তাক করা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর তাকে সংগঠনের সাময়িক কার্যক্রম থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।


শুক্রবার, ২৮ এপ্রিল বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ফরিদপুর জেলা শাখার আহবায়ক আব্দুস সোবহান ও সদস্য সচিব ফরিদ মিয়া স্বাক্ষরিত এক পত্রে তাকে কারণ দর্শানো ও দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়।


অব্যাহতি পত্রে উল্লেখ করা হয়, গত ২৭ এপ্রিল উত্তরাধিকার ৭১ নিউজের সাংবাদিক প্রবীর সিকদারের ভেরিফাইড আইডি থেকে আগ্নেয়াস্ত্রসহ প্রিন্ট মিডিয়া, ইলেকট্রিক মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ফরিদপুর জেলা শাখার ১ নং যুগ্ম আহবায়ক আছাদুজ্জামান পরশ সিকদারের একটি ছবি ভাইরাল হয়েছে। যাহা সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কার্যক্রম এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে।


এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ফরিদপুর জেলা শাখার আহবায়ক আব্দুস সোবহান বলেন, 'আগামী তিন কার্যদিবসের মধ্যে আছাদুজ্জামান পরশ সিকদারকে লিখিত জবাব দিতে বলা হয়েছে। তাকে উক্ত সময়ে সংগঠনের কার্যক্রম থেকে সাময়িক সময়ের জন্য অব্যাহতি দেয়া হয়েছে।'


এ ব্যাপারে অভিযুক্ত পরশ সিকদার বলেন, 'আমার পরিচিত একজন মাছচাষী ঈগলের হাত থেকে মাছ রক্ষার জন্যে একটা ভালো ইয়ারগান ক্রয়ের উদ্দেশ্যে আমাকে নিয়ে ঢাকায় অস্ত্রের দোকানে যায়। সেখানে আমি একটা পিস্তল নেড়েচেড়ে দেখার সময় আমার আওয়ামী পরিবারের একজন ছবিটা তোলে। দীর্ঘ পাঁচ বছর পর অসৎ উদ্দেশ্যে সে ছবিটা ফেসবুকে ভাইরাল করেছে।'


বিবার্তা/মিলু/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com