রাজনীতি
দেশ সংকটের মধ্য দিয়ে চলছে: নোমান
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩, ১৪:৩২
দেশ সংকটের মধ্য দিয়ে চলছে: নোমান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশ সংকটের মধ্য দিয়ে চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।


বুধবার (১৯ এপ্রিল) রাজধানীর মোহাম্মদপুর শংকর মসজিদের পাশে জিয়া প্রজন্ম দলের উদ্যাগে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।


দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দুই বেলা ঠিক মতো খাওয়ার পরিস্থিতি নেই মন্তব্য করে তিনি বলেন, দেশ সংকটের মধ্য দিয়ে চলছে। সরকারি বাহিনীর মাধ্যমে লুটপাট ও সন্ত্রাস চলছে। আর ক্ষমতায় থাকার জন্য জনগণের ওপর নির্যাতন চালাচ্ছে শেখ হাসিনার সরকার। তাই আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটাতে হবে।


মির্জা ফখরুল বলেন, এখন এক দফা এক দাবি, জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে উৎখাত করতে চায়। এই দাবিতে জনগণ রাস্তায় নেমে আসছে। আর বিএনপি উঠে গেলেও রাস্তায় থাকবে জনগণ। মানুষ দেশ গঠনে প্রধান ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।


রাজনৈতিক উদ্দেশ্যে সরকার খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়েছে অভিযোগ করে নোমান বলেন, রাজনৈতিক দলগুলোর ওপর কর্তৃত্ব আরও বাড়াতে হবে, সহনশীলতা বাড়াতে হবে। অন্যান্য দলের নেতারা আমার-আপনার মতো ভূমিকা রাখতে পারবেন না। সুতরাং আন্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে এই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।


আয়োজক সংগঠনের সহ সভাপতি পারভীন কাওসার পান্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সারোয়ার জাহান রুবেলের সঞ্চালনায় এসময় ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য হাজী ইউসুফ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য আখতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ কিরণ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com