পলাতক তারেক রহমানের ডাকে জনগণ সাড়া দেবে না: নাছিম
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৩, ২০:৪৪
পলাতক তারেক রহমানের ডাকে জনগণ সাড়া দেবে না: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ লন্ডনে বসে থাকা সন্ত্রাসী, দুর্নীতিবাজ, হাওয়া ভবনের কর্ণধার তারেক রহমানের হুমকিতে ও তার মিথ্যা প্রচারণায় এবং গুজবে সাড়া দিবে না। তারেক রহমান দুর্নীতি করে মুচলেকা দিয়ে পালিয়ে গিয়ে লন্ডনে বসে আরামে জীবন যাপন করছে। সে বাংলাদেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার করে লন্ডনে নিয়ে গিয়েছে। এ দুর্নীতিবাজ তারেক রহমান আর যাই হোক বাংলাদেশের বন্ধু হতে পারেনা। সে কখনো দেশের মানুষের কল্যাণ চায়নি। এরা চায় জিয়া যেভাবে জাতির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ক্ষমতা দখল করেছে একইভাবে পুনরায় ক্ষমতায় আসতে।


বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে উত্তরা ফ্রেন্ডস ক্লাব প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষ থেকে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, এই বিএনপি-জামায়াত বাংলাদেশে অপরাজনীতি করে। তারা সব সময় অসত্য কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়। তারা সব সময় বিদেশীদের কাছে ধর্ণা দেয়, নালিশ করে। তাদের আহ্বান জানায় বাংলাদেশকে ধ্বংস করার জন্য। বাংলাদেশের মানুষ ভালো আছে শান্তিতে আছে এটি তারা মেনে নিতে পারে না। দেশের মানুষের সুখ দেখলে তাদের হিংসে হয়। বিএনপির শাসন আমলের দুঃশাসন, জ্বালাও পোড়াও, লুটপাট, ধর্ষণ, দুর্নীতিতে চ্যাম্পিয়ন এবং আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারার ইতিহাস দেশের জনগণ ভুলে যায়নি। বিএনপির রাজনীতি হলো বস্তাপঁচা রাজনীতি। আন্দোলনের নামে দেশের মানুষের মাঝে ভয় ও আতংক সৃষ্টি করাই হলো তাদের রাজনীতি।


বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা হলেন দেশের মানুষের পরম বন্ধু। তিনি ত্রাণ সামগ্রী দিয়ে আপনাদের মাঝে আমাদের পাঠিয়েছেন। তিনি আশ্বস্ত করেছেন বাংলাদেশ পাকিস্তান বা আফগানিস্তান অথবা শ্রীলঙ্কার মত দেউলিয়া হয়নি।দেউলিয়া হওয়ার কোন কারনও নেই। ইতোমধ্যে আমরা দেশের অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি।শেখ হাসিনা সব সময় আপনাদের পাশে আছেন।তিনি সব সময় দেশের মানুষের দুঃখ লাঘবের জন্য কাজ করেন।আওয়ামী লীগের সাথে সব সময় দেশের জনগণ থাকে। জনগণের পরম বন্ধু হলো জাতির পিতার সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।


আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, রাতের আধারে ক্যান্টনমেন্টে খুনি জিয়ার হাতে তৈরি হওয়া দল হলো বিএনপি । এরা এখনও ক্ষমতায় গিয়ে দেশের মানুষকে শোষন করতে চায়। এরা অর্থনৈতিক সংকটকে গুজবের মাধ্যমে বৃদ্ধি করে দেশে দুর্ভিক্ষ তৈরি করতে চেয়েছিলো। এরাই হওয়া ভবনে বসে পরিকল্পনা করে সিরিজ বোমা হামলা ও একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রকাশ্য দিবালোকে হত্যা করতে চেয়েছিল। আল্লাহর রহমতে সে দিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রক্ষা পেয়েছেন।


বাহাউদ্দিন নাছিম আরও বলেন,যারা লুণ্ঠনকারী, দুর্নীতিবাজ, যারা সন্ত্রাসী, যারা বোমা হামলাকারী তাদেরকে আমরা আর বাংলাদেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড করতে দিবো না। এই খুনীদের আমরা দেশের গণতন্ত্রকে ধ্বংস করার আর কোন সুযোগ আমরা দিব না। এরা যেখানেই কোন সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করবে সেখানেই তাদের শক্ত হাতে প্রতিহত করা হবে।


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান প্রমুখ।


এদিকে ১৩ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার, বিকালে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র পক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পীরেরবাগ (৬০ ফিট) রাস্তার পাশে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে আমাদের রক্ষা করতে হবে। যারা স্বাধীনতাকে ভূলুণ্ঠিত করতে চায়, গণতন্ত্রকে বাধাগ্রস্ত করতে চায় তাদের নিয়ে সতর্ক থাকতে হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। অনুষ্ঠানে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ করা হয়।


বিবার্তা/সোহেল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com