'সরকারকে সরাতে ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া বিকল্প পথ নেই'
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৩, ২০:১৮
'সরকারকে সরাতে ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া বিকল্প পথ নেই'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এই সরকারকে সরাতে ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া বিকল্প পথ নেই ব‌লে মন্তব‌্য ক‌রে‌ছেন বিএন‌পির ভাইস চেয়ারম‌্যান শামসুজ্জামান দুদু।


শুক্রবার (৭ এপ্রিল) ঢাকা রি‌পোর্টার্স ইউ‌নি‌টির জিয়া প্রজন্ম দলের উ‌দ্যো‌গে আয়োজিত এক ইফতার মাহফিলে এ মন্তব্য করেন তিনি।


'বিএনপি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া ও সি‌নিয়র যুগ্ন মহাস‌চিব রুহুল ক‌বির রিজভীর মু‌ক্তির দা‌বি‌তে' এ প্রতিবাদ সভা ও ইফতার মাহ‌ফি‌লের আয়োজন করা হয়।


তিনি বলেন, আর একটা নির্বাচন যদি আওয়ামী লীগ যেনতেনভাবে রাত ১২টায় করতে পারে তাহলে বাংলাদেশের অস্তিত্ব রক্ষা করা কঠিন হবে। তাই এই সরকারকে সরাতে হবে। আর এই সরকারকে সরাতে ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া বিকল্প পথ নেই।


শামসুজ্জামান দুদু ব‌লেন, এখন চালের দাম ৬০ থেকে ৭০ টাকা। আর বেগম খালেদা জিয়ার সময় ছিল ১৪ থেকে ১৬ টাকা। সারের মূল্য এখন যা তার চেয়ে তিনগুণ কম ছিল। মানুষ তখন শান্তিতে ছিল। অর্থাৎ অতীতে যে স্বর্ণযুগ আমরা পেয়েছি তা আমরা পদদলিত করেছি।


তিনি বলেন, যিনি চাল ১৪ থেকে ১৬ টাকা দরে চাউল খাইয়েছেন, তাকে প্রায় ৫ বছর ধরে বন্দি করে রেখেছেন। আর যিনি ৬০ থেকে ৭০ টাকা ধরে চাল খাওয়াচ্ছেন তাকে আমরা উন্নয়নের শিরোমনি বলি। আর বেগম জিয়ার আমলে ব্যাংক ডাকাতি হয়নি এবং হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়নি। কিন্তু এই সরকারের আমলা তা হচ্ছে।


আয়োজক সংগঠ‌নের চেয়ারম‌্যান শাহীনুর ম‌ল্লিক জীবনের সভাপ‌তি‌ত্বে সভায় আরও বক্তব‌্য রা‌খেন বিএন‌টির যুগ্ন মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, সংগঠ‌নের মহাস‌চিব মো. সা‌রোয়া‌র হো‌সেন রু‌বেল,  যুগ্ন মহাস‌চিব সোমা প্রমুখ।


বিবার্তা/কিরণ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com