জনগণ বিএনপিকে বিশ্বাস করে না: নাছিম
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৩, ১৯:৩৬
জনগণ বিএনপিকে বিশ্বাস করে না: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা মানুষকে পুড়িয়ে মেরে স্বার্থ হাসিল করতে চায়, তারা কখনই জনগণের সেবক হতে পারে না। বিএনপি-জামায়াত নির্বাচনে বিশ্বাস করে না। এর একটাই কারণ, জনগণের প্রতি তাদের কোনো আস্থাই নেই। জনগণ বিএনপিকে বিশ্বাস করে না।


বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে মাদারীপুর পৌর কমিউনিটি সেন্টারের হলরুমে ইফতারসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বাহাউদ্দিন নাছিম বলেন, হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান সস্ত্রাসীদের গডফাদার ও শীর্ষ দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত হয়েছেন। দেশের টাকা পাচার করে এখন লন্ডনে বসে আরামে বিলাসবহুল জীপনযাপন করছেন। বিএনপি চোর নয়, শীর্ষ চোর। দুর্নীতিবাজ নয়, কুখ্যাত দুর্নীতিবাজ।


আওয়ামী লীগের এই যুগ্ন সাধারণ সম্পাদক বলেন, দেশের মাটিতে আর কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড হতে দেয়া হবে না। এখানে কোনো জঙ্গিবাদের ঠাঁই নেই। বাংলাদেশের ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।


এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর আদালতের পিপি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, মাদারীপুর পৌরসভার মেয়ার খালিদ হোসেন ইয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com