পেশাজীবী গণতান্ত্রিক জোটের অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত
প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ১৪:২৮
পেশাজীবী গণতান্ত্রিক জোটের অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিদ্যুৎ, গ্যাস, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অস্থিতিশীলতা, সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে ৩৬ লক্ষ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন এবং ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে অবস্থান কর্মসূচি পালন করেছে পেশাজীবী গণতান্ত্রিক জোট।


১ এপ্রিল, শনিবার রাজধানী জাতীয় প্রেসক্লাবের সামনে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের উদ্যোগে ও কর্মসূচি অনুষ্ঠিত হয়।


কর্মসূচিতে জোটের প্রধান সমন্বয়কারী মুহাম্মদ সাইদুর রহমান বলেন, পবিত্র রমজান মাসে সরকার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম অস্থিতিশীল করে সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে, সাধারণ মুসলমানরা খেয়ে না খেয়ে রমজানের পবিত্রতা রক্ষা করছে। সাধারণ মানুষকে জিম্মি করে বিদ্যুৎ , গ্যাসের দাম অনবরত বাড়িয়েই চলছে। আর শেখ হাসিনা তার বাকশালি টিকিয়ে রাখতে দেশের সাধারণ মানুষের কথা চিন্তা না করে বিরোধী দলের ৬৩ লক্ষ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে নিজেদের আখের গুছানোর অপচেষ্টা লিপ্ত রয়েছে।


অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন করতে হবে এবং নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান জানান তিনি।


সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন জোটের সহকারী সমন্বয়কারী অ্যাড. মাঈনুদ্দীন মজুমদার, জাতীয়তাবাদী নাগরিক দলের সভাপতি শাহজাদা সৈয়দ মোহাম্মদ ওমর ফারুক পীর সাহেব, সংবিধান সংরক্ষণ পরিষদের সভাপতি অ্যাড. আতিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. আবজাল হোসাইন মৃধা, জাতীয়তাবাদী আইন শিক্ষক পরিষদের সভাপতি অ্যাড. আবু হানিফ, বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিলের সভাপতি শেখ আলীমুল্লাহ আলীম, সাধারণ সম্পাদক মো. তোফায়েল আহাম্মেদ মজুমদার, বাংলাদেশ জাস্টিস পার্টির সভাপতি অধ্যাপক নজরুল ইসলাম, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ ৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনসার রহমান সিকদার, জাতীয়তাবাদী চালক দলের সভাপতি শাহজাহান, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের সভাপতি ওমর ফারুক সেলিম, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম শরীফ প্রমুখ।


বিবার্তা/কিরণ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com