গণতন্ত্র ফিরিয়ে আনার সংগ্রাম অব্যাহত থাকবে: ফখরুল
প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১০:৫১
গণতন্ত্র ফিরিয়ে আনার সংগ্রাম অব্যাহত থাকবে: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনার সংগ্রাম অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


২৬ মার্চ, রবিবার সাভারের জাতীয় স্মৃতিসৌধে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির সূর্য সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।


স্বাধীনতার আজকে ৫১ বছর পরেও গণতন্ত্রের জন্য আমাদেরকে প্রাণ দিতে হচ্ছে, লড়াই ও সংগ্রাম করতে হচ্ছে মন্তব্য করে তিনি বলেন, আমাদের ভোটাধিকার আজকে হারিয়ে গেছে, আমাদের কথা বলার অধিকার হারিয়ে গেছে, সাংবাদিকদের সত্য কথা লেখার অধিকার হারিয়ে গেছে। কারণ দেশে সত্যিকার অর্থে একটি কর্তৃত্ববাদী ফ্যাসিবাদ প্রতিষ্ঠিত হয়েছে।


মির্জা ফখরুল বলেন, আজকে আমরা শপথ গ্রহণ করছি- আমরা ভোটের অধিকারের জন্য, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য, মানুষের যে কষ্ট চাল, ডাল, তেলেরর দাম সহনীয় পর্যায়ে আনার জন্য এবং দেশকে সত্যিকার অর্থে একটি গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করার জন্য আমরা যে সংগ্রাম শুরু করেছি, সে সংগ্রাম আমরা চালিয়ে যাবো।


এসময় বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ড. মঈন খান, আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, খায়রুল কবির খোকন, হাবিব- উন- নবী- খান সোহেল, আমিনুল হক, নিপুণ রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com