দেশকে পেছনে টেনে রাখার ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত : শাজাহান খান
প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১৯:৩১
দেশকে পেছনে টেনে রাখার ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত : শাজাহান খান
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, বাংলাদেশকে পেছনে টেনে রাখার জন্য ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত। তারা রক্তের বন্যা বইয়ে দিয়েছিল, আগুন সন্ত্রাস সৃষ্টি করেছে, পেট্রোল বোমা দিয়ে গাড়ি পুড়িয়েছে, মানুষ পুড়িয়েছে, ৯২ জন ড্রাইভার, হেলপার ১৭ জন, পুলিশ তিনজন, বিজিবি জোয়ান দুইজন, মুক্তিযোদ্ধা ব্যাংক কর্মচারীসহ অসংখ্য নারী-শিশুকে পুড়িয়ে-পিটিয়ে হত্যা করেছে। তার হাত থেকে রক্ষা করার জন্য সকল শ্রেণিপেশার মানুষ রুখে দাঁড়িয়েছিল ও শেখ হাসিনাকে ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য আমরা সেদিন মাঠে নেমেছিলাম।


বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে মাদারীপুরের রাজৈরের ঐতিহ্যবাহী রাজৈর মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শাজাহান খান আরও বলেন, আমাদেরকে মনে রাখতে হবে, আবার সেই বিএনপি-জামায়াতসহ কিছু রাজনৈতিক দল শেখ হাসিনাকে উৎখাত করার জন্য মাঠে উত্তাপ সৃষ্টি করার চেষ্টা করছে। তাদের থেকে সকলকে সতর্ক থাকতে হবে।


এ সময় রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুজ্জামান, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহিন চৌধুরী, রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (একাংশ) শাহাবুদ্দিন সাহা, রাজৈর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক (একাংশ) মতিয়ার রহমান মতি, রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন, রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র মন্ডল, রাজৈর মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিন্দ্রনাথ বাড়ৈ প্রমুখ উপস্থিত ছিলেন। 


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com