রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ২০:৫১
রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নাকে গ্রেপ্তারের প্রতিবাদে রাজধানীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। ৮ মার্চ, বুধবার রাজধানীর মৎস্য ভবন থেকে শুরু হয়ে মিছিলটি নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।


পরে সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল বলেন, বিএনপির আন্দোলনে সরকার দিশেহারা হয়ে পুরানো কায়দায় গ্রেপ্তার-নির্যাতন শুরু করেছে। সারাদেশে নেতা-কর্মীদের আটক অভিযান পরিচালনা করছে। কিন্তু এতে সরকারের শেষ রক্ষা হবে না। জনরোষ থেকে তারা বাঁচতে পারবে না।


ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ বলেন, হামলা-গ্রেপ্তার, গুম, খুন আর নির্যাতন করে জাতীয়তাবাদী শক্তিকে নিঃশেষ করা যাবে না। চলমান গণতান্ত্রিক আন্দোলন চূড়ান্তরূপে সফল না হওয়া পর্যন্ত, তাদের ন্যায্য দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা কেউ রাজপথ ছাড়বেন না।


সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার আর জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলনে কাফনের কাপড় পড়ে রাজপথে নেমেছেন। হয় মৃত্যু, নয় বিজয় নিয়ে তারা ঘরে ফিরবেন। বিএনপির নেতা-কর্মীরা এসব গ্রেপ্তার, হামলা-মামলাকে আর ভয় পায় না।


রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে দলীয় কর্মসূচি শেষে বাসায় ফেরার পথে শাহজাহানপুর থানা পুলিশ তাকে আটক করে। এর প্রতিবাদে ছাত্রদলের কয়েক হাজার নেতা-কর্মী মিছিল ও সমাবেশ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, রাকিবুল ইসলাম রাকিব
সহ-সভাপতি রিয়াদ ইকবাল, আক্তার হোসেন, সিরাজুল ইসলাম সিরাজ, নাসির, রনি যুগ্ম সম্পাদক সাফি, আদনান, সুহান, আরিফ প্রমুখ।


বিবার্তা/কিরণ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com