বিস্ফোরণের ঘটনা অত্যন্ত সন্দেহজনক: মির্জা আজম
প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৮:১২
বিস্ফোরণের ঘটনা অত্যন্ত সন্দেহজনক: মির্জা আজম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের বিভিন্ন জায়গায় একের পর এক বিস্ফোরণ, অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। এতে সরকার সন্দেহ করছে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, পরপর কয়েকটি ঘটনা। আমাদের অবশ্যই সন্দেহ হচ্ছে। কারণ একটি ঘটনা হলে দুর্ঘটনা হিসেবে মনে করা যেত। কিন্তু পরপর একই ধরনের ঘটনা ঘটেছে। অতএব এটা অত্যন্ত সন্দেহের মধ্যে আছে।


বুধবার (৮ মার্চ) দুপুরে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল গুলিস্তানের সিদ্দিক বাজারে ভবনে বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন আহত রোগীদের শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দেখতে যান। এসময় তারা রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং তাদের স্বজন দেরে সাথে কথা বলেন।


মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা রোগীদের দেখতে এসেছি। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের সব ধরনের সহযোগিতা দেয়ার জন্য দলের পক্ষ থেকে নির্দেশনা দেয়া আছে। আওয়ামী লীগ তাদের পাশে থাকবে বলেও জানান তিনি।


এ সময়ে ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন ও সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এবং উপ-দফতর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com