সরকার পতন আন্দোলনে স্লোগান হবে, বক্তব্য নয় : নোমান
প্রকাশ : ০৭ মার্চ ২০২৩, ১৩:৪৭
সরকার পতন আন্দোলনে স্লোগান হবে, বক্তব্য নয় : নোমান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকার পতন আন্দোলনে স্লোগান হবে, বক্তব্য নয় বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। ৭ মার্চ, মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে এক মানববন্ধনে এমন মন্তব্য করেন তিনি। 'দৈনিক দিনকাল পত্রিকা প্রকাশ বন্ধের প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সহ সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে' এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


তিনি বলেন, সরকার পতন আন্দোলনে স্লোগান হবে, বক্তব্য নয়। আর চলমান আন্দোলনের একটাই লক্ষ্য, এই সরকারের পতন ও গণতন্ত্র উদ্ধার করা। বিএনপি লড়াই করছে, এটা ঠিক। কিন্তু এই আন্দোলন সরকার পতনের আন্দোলন এবং সবাইকে এটি সফলতা দিকে নিয়ে যেতে হবে।


নেতাকর্মীদের উদ্দেশ্য করে আবদুল্লাহ আল নোমান বলেন, বিএনপির ভারপ্রাপ্ত তারেক রহমান গণতন্ত্রের লড়াই শুরু করেছে, তাতে জনগণকে সম্পৃক্ত করবো। আমরা এই লড়াইয়ে অবশ্যই জিতবো। আমরা খালেদা জিয়া, তারেক রহমানের মুক্তি চাই না। আমরা চলমান রাজনৈতিক আন্দোলন সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো। এই সরকারকে পতন ঘটাবো এবং তাদের মুক্ত করবো। আপনাদের চলমান আন্দোলনে রাজপথে থাকার আহ্বান জানাচ্ছি।


আয়োজক সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন খোকন সভাপ‌তি‌ত্বে এতে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব সাংবাদিক কাদের গণি চৌধুরী,রমৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com