বিএনপি নির্বাচনে ভয় পায় না: দুদু
প্রকাশ : ০৭ মার্চ ২০২৩, ১৩:৪৩
বিএনপি নির্বাচনে ভয় পায় না: দুদু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি নির্বাচনে ভয় পায় না বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। ৭ মার্চ, মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে এক মানববন্ধনে এমন মন্তব্য করেন তিনি। 'দৈনিক দিনকাল পত্রিকা প্রকাশ বন্ধের প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে' এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।


বিএনপি নির্বাচনে ভয় পায়- সরকারের মন্ত্রীদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপি বার বার নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে। আর আমরা নির্বাচনে ভয় পাই না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে এই দেশে আসা বন্ধ করতে এমন কোন কাজ নেই- যা এই সরকার করছে না।


প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে শামসুজ্জামান দুদু ব‌লেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে আমরা সামনের নির্বাচনে আসবো।কিন্তু আগামী নির্বাচন আপনার অধীনে হবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হবে। সেখানে আপনারা অংশগ্রহণ করবেন কি না- সেটা আপনাদের ইচ্ছে।


এই সরকার সবখাত ধ্বংস করে দেশকে ভঙ্গুর করে দিয়েছে মন্তব্য করে তিনি বলেন, রাস্তায় নেমে আসা ছাড়া এই সরকারের পতন হবে না। আর এই সরকারের অধীনে নির্বাচনের যাওয়ার কথা যদি কেউ চিন্তাও করে সেটা হবে সবচেয়ে বড় ভুল। আয়োজক সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন খোকন সভাপ‌তি‌ত্বে এতে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব সাংবাদিক কাদের গণি চৌধুরী, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/এমএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com