মানুষ আজ চরমভাবে বিপদগ্রস্ত: ফখরুল
প্রকাশ : ০৬ মার্চ ২০২৩, ১৪:৪০
মানুষ আজ চরমভাবে বিপদগ্রস্ত: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের মানুষ আজ চরমভাবে বিপদগ্রস্ত ও অধিকার বঞ্চিত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার ৬ মার্চ পবিত্র লাইলাতুল বরাত উপলক্ষে গণমাধ্যমে পাঠানো ওক বাণীতে এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, দেশের মানুষ আজ চরমভাবে বিপদগ্রস্ত, অধিকার বঞ্চিত। নিত্যপণ্যের লাগামহীন উর্ধ্বগতির কষাঘাতে দিশেহারা। আয় রোজগার সঙ্কুচিত হয়ে গেছে। এই দুঃসহ পরিস্থিতি থেকে জনগণকে মুক্ত করতে এই মহিমাময় রাতে দোয়া ও সবার জীবন যাতে সুখকর হয় তার জন্য আমি আল্লাহর দরবারে কায়মনোবাক্যে মোনাজাত করি।


তিনি বলেন, এ রহমতের রাতে আমরা সবাই মানব জাতির কল্যাণে যেন কাজ করে যেতে পারি মহান রাব্বুল আলামীনের নিকট সেজন্য রহমত ভিক্ষা চাইছি। আমি পবিত্র লাইলাতুল বরাতের এই রজনীতে দেশ, জাতি তথা মুসলিম বিশ্বের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনায় দেশবাসীকে আহবান জানাই।


ফখরুল বলেন, বিশ্বের সকল মুসলমানের জন্য পবিত্র লাইলাতুল বরাতের রজনী পবিত্র ও কল্যাণময়। এ রাতে কৃতকর্মের নিরীখে মানুষের ভাগ্য নির্ধারণ করেন আল্লাহ রাব্বুল আল আমীন। তাই এই পবিত্র রাতে ধর্মপ্রাণ বান্দারা সারারাত আল্লাহর দরবারে প্রার্থনা করে।।ম


'নিজেদের সকল অমঙ্গল থেকে রেহাই পাবার জন্য কলুষমুক্ত সরল ও সোজা পথে চলতে বান্দারা আল্লাহ’র সাহায্যের জন্য মোনাজাত করবেন।' বিএনপি মহাসচিব পবিত্র শবে বরাত উপলক্ষে বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানানন এবং তাদের অব্যাহত সুখ, শান্তি ও উন্নতি কামনা করেন।


বিবার্তা/কিরণ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com