বিএনপির আন্দোলনের মধ্যে জনগণের কোনো স্বার্থ নেই: ইনু
প্রকাশ : ০১ মার্চ ২০২৩, ১৯:০৩
বিএনপির আন্দোলনের মধ্যে জনগণের কোনো স্বার্থ নেই: ইনু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি ১০ দফা, ২৭ দফা আন্দোলনের নামে পাকিস্তানপন্থীদের পুনরুত্থান ঘটিয়ে ক্ষমতা দখল করতে চাইছে। বিএনপির আন্দোলনের মধ্যে জনগণের কোনো স্বার্থ নেই।


১ মার্চ, বুধবার বিকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ১৯৭১ সালের অগ্নিঝরা মার্চ মাসের ঐতিহাসিক বীরত্বপূর্ণ ঘটনাবলীর স্মরণে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।


হাসানুল হক ইনু বলেন, বিএনপি আন্দোলন করে নির্বাচন বানচালের যতই চেষ্টা করুক না কেন, যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি আন্দোলনের নামে সরকার উৎখাত করে রাষ্ট্র ও সংবিধান উলট-পালটের ভয়ংকর খেলায় মেতেছে।


জাসদ সভাপতি বলেন, মুক্তিযুদ্ধে পরাজিত পাকিস্তানপন্থী শক্তি কখনই বাংলাদেশের স্বাধীনতা ও স্বাধীন বাংলাদেশ মেনে নেয়নি। পাকিস্তানপন্থীরা এখনও বাংলাদেশ রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে যাচ্ছে। তারা বাংলাদেশের অস্তিত্বের ভিত্তিতে আঘাত করেই চলেছে। খুনী মোস্তাক, জিয়া, এরশাদের হাত ধরে পাকিস্তানপন্থীরা বাংলাদেশ রাষ্ট্রের আত্মা- সংবিধানকে কাটাছেড়া, রক্তাক্ত, ক্ষতবিক্ষত করেছিল।


ইনু বলেন, ১৪ দলীয় জোট প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের আত্মাকে পুনরুদ্ধার এবং ক্ষতবিক্ষত রাষ্ট্রকে মেরামত করার সংগ্রাম চালাচ্ছে।


আলোচনা সভায় জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, সহ-সভাপতি ফজলুর রহমান বাবুল ও বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান জকি ও রোকনুজ্জামান রোকন, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি সাইফুজ্জামান বাদশা, ঢাকা মহানগর পশ্চিম জাসদের সভাপতি নুরুন্নবী, জাতীয় নারী জোটের নেত্রী উম্মে হাসান ঝলমল, জাতীয় কৃষক জোটের সভাপতি নুরুল আমিন কাউছার প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/সোহেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com