জনগণের পকেট কাটতে বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে: ফখরুল
প্রকাশ : ০১ মার্চ ২০২৩, ১৬:৩৬
জনগণের পকেট কাটতে বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনগণের পকেট কাটতে বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বুধবার (১ মার্চ) বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বরিশাল বিভাগের ইউনিয়ন পরিষদে বিএনপির নির্বাচিত সাবেক ও বর্তমান চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় সভায় এ অভিযোগ করেন তিনি।


কয়েক মাসের মধ্যে তিন দফা বিদ্যুতের দাম বাড়িয়েছে সরকার উল্লেখ করে তিনি বলেন, বিদ্যুৎ খাতে দুর্নীতির কারণে যে ব্যয় বেড়েছে তার ঘাটতির জোগান দিতে জনগণের পকেট কাটতে দাম বাড়ানো হচ্ছে। চাল, ডাল ও তেলের দাম বেড়েই চলেছে। মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। মানুষ যখন খেতে পাচ্ছে না তখন হাওড়ে প্রধানমন্ত্রী নানা পদের খাবার দিয়ে উৎসব করছে। সাধারণ মানুষের সঙ্গে রসিকতা, তামাশা করা হচ্ছে।


মির্জা ফখরুল বলেন, দেশের মানুষ খাদ্যের অভাবে ভুগছে। আর সরকার লুটপাট করে বিদেশে টাকা পাচার করেছে। তাই এই মুহূর্তে বাংলাদেশের অস্তিত্ব রক্ষায় আন্দোলন করে সরকারের বিদায় করা ছাড়া কোনো বিকল্প নেই। সুতরাং দেশে কারো নিরব থাকার সুযোগ নেই। জনগণকে ঐক্যবদ্ধ করে আন্দোলন এগিয়ে নেওয়া হবে।


বাংলাদেশে শ্বাসরুদ্ধকর ভয়ংকর পরিস্থিতি চলছে বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।


এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ বরিশাল বিভাগের ইউনিয়ন পরিষদে বিএনপির নির্বাচিত সাবেক ও বর্তমান চেয়ারম্যানরা উপস্থিত আছেন।


বিবার্তা/কিরণ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com