বিএনপি আর কখনোই জনগণের সমর্থন পাবে না: হানিফ
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫১
বিএনপি আর কখনোই জনগণের সমর্থন পাবে না: হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির লক্ষ্য দেশকে অস্থিতিশীল করে ক্ষমতা দখল করা। তারা কখনোই জনগণের ভোটের সমর্থন আর পাবে না। তাই আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।


বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে যাত্রাবাড়ী চৌরাস্তায় বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।


মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি নেতারা জানে বৈধভাবে রাষ্ট্রক্ষমতায় আসার সুযোগ নেই। ক্ষমতায় থাকতে তারা যে লুটপাট, দুর্নীতি করেছে তার জন্য মানুষ তাদেরকে আস্তাকুঁড়ে নিক্ষেপ করেছে। দুর্নীতির কারণে দেশের মানুষ তাদের থেকে ঘৃণাভরে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই নির্বাচনে জয়লাভ সম্ভব নয়, এটা তারাও জানে। আর এজন্য তারা ষড়যন্ত্র করে ক্ষমতায় আসতে চায়।


বিএনপির আন্দোলন-আন্দোলন খেলা ১০ ডিসেম্বরের পর শেষ হয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি নেতারা আন্দোলনের কথা বলে নেতাকর্মীদের অনেক উজ্জীবিত করার চেষ্টা করেছেন, দেশের মানুষকে বোকা বানানোর চেষ্টা করছেন। সেই আন্দোলন-আন্দোলন খেলা ১০ ডিসেম্বর শেষ হয়ে গেছে।


হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে সেই নির্বাচনের প্রস্তুতি নিন। এখন নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার চেষ্টা করুন।


কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


এছাড়া শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।


শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।


বিবার্তা/সোহেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com