এই সরকারের পতন ঘটিয়েই ছাড়ব, হুঁশিয়ারি আব্বাসের
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২২
এই সরকারের পতন ঘটিয়েই ছাড়ব, হুঁশিয়ারি আব্বাসের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এই সরকারের পতন অবশ্যই ঘটিয়ে ছাড়ব বলে ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।


বুধবার (১ ফেব্রুয়ারি) মুগদায় পদযাত্রা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম।


তিনি বলেন, যখন আমি জেলখানায় ছিলাম তখন দলের কারাবন্দি নেতাকর্মীদের এবং বাইরে এসে কর্মসূচিতে নেতাকর্মীদের চোখে মুখে যে আত্মবিশ্বাস দেখেছি, তাতে এই সরকারের পতন আমরা অবশ্যই ঘটিয়ে ছাড়ব।


বিএনপির চলমান পদযাত্রা কর্মসূচিতে আওয়ামী লীগের ভিত নড়বড়ে হয়ে গেছে মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগ পায়ের আওয়াজ পেয়ে গেছে। ওই যে কারা আসছে, গণতন্ত্র চায়, ভোটাধিকার চায়।


ব্রাহ্মণবাড়িয়ায় উপ-নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, গণমাধ্যমে খবর বেরিয়েছে, সকাল থেকে একটি ভোট কেন্দ্রেও ভোটার নেই। তিন চারটি কুকুর ঘুমিয়ে আছে। আল্লাহ বাঁচিয়েছে, কুকুরের ভোট দেওয়ার ক্ষমতা নেই। যদি থাকত তাহলে কি না কি হতো।


'আরও খবর বেরিয়েছে, ভোটারদের ডাকতে পুলিশ মাইকিং করছেন- ভোট দিতে আসেন। যা সেরা কৌতুক।'


দলের কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অনুযায়ী ২৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি পদযাত্রা করবে। এর অংশ হিসেবে আজ পদযাত্রা কর্মসূচি শেষ হলো।


বিবার্তা/কিরণ/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com