নির্বাচনে বিএনপিকে আবারো পরাজয়ের মুখ দর্শন করতে হবে: কাদের
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৫:৫৮
নির্বাচনে বিএনপিকে আবারো পরাজয়ের মুখ দর্শন করতে হবে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপিকে আগামী নির্বাচনে আবারো পরাজয়ের মুখ দর্শন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


রবিবার (২৯ জানুয়ারি) রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি লাল কার্ড দেখায়। ১০ ডিসেম্বর সরকারের পতন হবে, ৩০ ডিসেম্বর বলে সরকার চলে যায়। ১১ জানুয়ারি নাকি সরবকার আর নেই। সরকার আছে, শেখ হাসিনা আছে। বিএনপিএখন পদযাত্রা শুরু করেছে। পদযাত্রা মানে অন্তিম যাত্রা, পেছন যাত্রা। পদযাত্রা মানে মরণ যাত্রা।


তিনি বলেন, বিএনপি নেতারা এখন সরকারেকে পালাতে বলে। সরকার নাকি পালাবার পথ খুঁজে পাবে না। ফখরুল সাহেব পালিয়ে আছেন আপনারা। তারেক রহমান আর রাজনীতি করবে না মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়েছে। ৭ বছরের দণ্ডিত আসামি তারেক পালিয়ে যায়। আমরা পালাতে জানি। এই দেশে জন্ম আমার এই দেশেতে মরি।


আমরা পালাবো না। কোথায় পালাবো? প্রয়োজনে ফখরুল সাহেবের বাসায় গিয়ে উঠব- বলেন তিনি।


কাদের বলেন, কিছুদিন আগে বিএনপি এখানে একটা সমাবেশ করেছে। সেই সমাবেশ আর আজকের সমাবেশ সারাবাংলাদেশ দেখছে। আজকের জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হয়েছে। জনসভা মাঠের ১০ গুণ মানুষ মাঠের বাইরে বসে আছে।


তিনি বলেন, বিএনপি নেতাদের বড় জ্বালা, অন্তর জ্বালা। জ্বালায় জ্বালায় মরে। পদ্মা সেতুর জ্বালা। পদ্মা সেতুর পর মেট্রোরেল এসেছে। মেট্রোরেলের পর আরেক জ্বালা আসছে বঙ্গবন্ধু চটানেল। যেদিকে তাকাই উন্নয়ন। জ্বালায় মরে ফখরুল আর বিএনপি।


আওয়ামী লীগ সরকারের আমলে রাজশাহী সিটি গ্রীণ সিটিতে রুপান্তিরিত হয়েছে উল্লেখ করে কাদের বলেন, আপনারা ভাগ্যবান। রাজশাহী এখন দেশের সবচেয়ে পরিচ্ছন্ন সিটি। শেখ হাসিনার নেতৃত্বে রাজশাহীতে নবরূপে সজ্জিত করেছেন মেয়র, জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।


তিনি বলেন, খেলা হবে। হবে খেলা। খেলা হবার আগেই তো পালানো শুরু করেছেন। আগেই তো মরণ যাত্রা শুরু করেছেন।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দুর্নীতি, লটুপাট, অর্থপাচার, হত্যা-ষড়যন্ত্রের, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে খেলা হবে। আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে। তৈরি হয়ে যান। তাদের শিক্ষা হয়নি, শিক্ষাটা পাবে। আগামী নির্বাচনে বিএনপিকে আবারো পরাজয়ের মুখ দর্শন করতে হবে।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com