সাত্তারের পক্ষে কাজ করলে বিএনপি থেকে বহিষ্কার: রুমিন
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ২১:১৭
সাত্তারের পক্ষে কাজ করলে বিএনপি থেকে বহিষ্কার: রুমিন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বহিষ্কৃত নেতা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার পক্ষে কেউ কাজ করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। একই সঙ্গে তিনি ভোটকেন্দ্রে না যেতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।


১৫ জানুয়ারি, রবিাবর দুপুরে আশুগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত সেমিনারে তিনি এসব কথা বলেন।


রুমিন ফারহানা দাবি করেন, বিএনপির হয়ে সংসদ থেকে পদত্যাগ করা উকিল আব্দুস সাত্তারকে সরকার কৌশলে বিজয়ী করাতে চাচ্ছে। সেই আসনে সরকার দলীয় কোনো প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়নি। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে থাকা তিন আওয়ামী লীগ নেতার প্রার্থীতা সরকার প্রত্যাহার করিয়েছে বলেও দাবি করেন তিনি।


সাবেক এই সংসদ সদস্য আরও দাবি করেন, বর্তমান সরকারের পক্ষে দেশের এক পার্সেন্ট জনগণেরও সমর্থন নেই। কিন্তু বিএনপির পাশে আছে দেশের ১৬ কোটি মানুষ।


রুমিন বলেন, আমরা অনেক কিছু হারিয়েছি। আমাদের হারানোর কিছু নেই। এখন আমাদের ঘুরে দাঁড়ানোর সময়। আগামী নির্বাচনে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে। যেকোনো অবৈধ নির্বাচন আমরা জানমাল দিয়ে প্রতিহত করব।


আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী মোহাম্মদ শাজাহান সিরাজের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়, উপজেলা যুবদলের সদস্য সচিব নাসির মুন্সিসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।


বিবার্তা/নিয়ামুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com