সম্পত্তি বাজেয়াপ্ত করে আন্দোলন থামানো যাবে না: টুকু
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ১৭:৫০
সম্পত্তি বাজেয়াপ্ত করে আন্দোলন থামানো যাবে না: টুকু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তারেক রহমান ও তার সহধর্মিনী জোবায়দা রহমানের সম্পত্তি বাজেয়াপ্ত করে বিএনপির আন্দোলন থামানো যাবে না বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।


শনিবার (৭ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে এ মন্তব্য করেন তিনি।


'বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জোবায়দা রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা ও স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে' এ মিছিল অনুষ্ঠিত হয়।


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সম্পত্তি মানে সারা বাংলাদেশ মন্তব্য করে তিনি বলেন, সম্পত্তি বাজেয়াপ্ত করে বিএনপির আন্দোলন থামানো যাবে না। আর আওয়ামী লীগের মুখে সুষ্ঠু নির্বাচনের কথা মানায় না। সুতরাং ক্ষমতা হস্তান্তর করুন অন্যথায় বিএনপির আন্দোলন চলবেই।


এই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত রায়ের তীব্র প্রতিবাদ জানান জানান।


বিএনপি প্রহসনের নির্বাচনে যাবে না সাফ জানিয়ে দিয়ে ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, নেতাকর্মীরা নিজের জীবন দিয়ে হলেও নির্বাচন প্রতিহত করবে। এদেশে আর দিনের ভোট রাতে হতে দেয়া হবে না।


মিছিলটি নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নাইটেঙ্গেল মোড় ঘুরে পল্টন থানার সামনে থেকে ইউটার্ন করে পুনরায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।


এসময় ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, কেন্দ্রীয় ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য নাজিমুদ্দিন আলম, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক সভাপতি এস এম জাহাঙ্গীর, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক গোলাম মাওলা শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিক্ষোভ মিছিল চলাকালীন সময় ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের নেতাকর্মীরা বিচারক আসাদুজ্জামানের কুশপুত্তলিকা দাহ করেন।


বিবার্তা/কিরণ/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com