জিয়া পরিবারকে হেয় করতে চাইছে সরকার: ড্যাব
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ১৫:১২
জিয়া পরিবারকে হেয় করতে চাইছে সরকার: ড্যাব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার সহধর্মিণী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে সম্পত্তি ক্রোকের নির্দেশের তীব্র সমালোচনা ও নিন্দা জানিয়ে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) বলেছে, বাংলাদেশী জাতীয়তাবাদের রাজনীতিকে ধ্বংস করার নীল নকশা বাস্তবায়নের অপচেষ্টার অংশ হিসেবে জিয়া পরিবারকে হেয় করার ঘৃণ্য প্রক্রিয়া শুরু করেছে এই সরকার।


শনিবার (৭ জানুয়ারি) সংগঠনটির সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মো. আব্দুস সালাম এক যৌথ বিবৃতিতে এসব কথা বলেন।


তারা বলেন, বর্তমান অবৈধ ভোটারবিহীন ফ্যাসিবাদী সরকারের কর্তৃত্ববাদী কুশাসন থেকে এদেশের জনগণকে মুক্ত করার আন্দোলন যখন ক্রমবর্ধমানভাবে একদফা সরকার পতনের আন্দোলনে রূপ নিচ্ছে তখন এই গণতান্ত্রিক আন্দোলনকে স্তব্ধ করার অপপ্রয়াসই হচ্ছে এই হীন আদেশ।


'হামলা, মামলা, খুন-গুম, চরিত্র হরণ করে কখনও ফ্যাসিবাদ টিকতে পারেনি এবং গণতান্ত্রিক আন্দোলনকেও স্তব্ধ করা যায়নি। ইনশাআল্লাহ তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ এই গণআন্দোলনও সরকারের সকল রাষ্ট্রযন্ত্রকে অপব্যবহার করে বন্ধ করা যাবেনা।'


ড্যাবের শীর্ষ দুই নেতা বলেন, অনতিবিলম্বে এই ধরনের মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্রমূলক কর্মকান্ড থেকে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিরত থাকার জোর দাবি জানাচ্ছি। নতুবা চলমান গণআন্দোলনকে আরো গতিশীল করে চিকিৎসকসহ সকল পেশাজীবি সংগঠন জনগণকে সাথে নিয়ে একদফা সরকার পতনের মাধ্যমেই এইসব অপচেষ্টার জবাব দিবে ইনশাআল্লাহ।


বিবার্তা/কিরণ/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com