শিরোনাম
‘ফুটেজ দেখে হয়রানিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে’
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ২১:১২
‘ফুটেজ দেখে হয়রানিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভিডিও ফুটেজ দেখে সড়কে হয়রানিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ধর্মঘটের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন তিনি।


মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই হুঁশিয়ারি দেন মন্ত্রী।


রবি ও সোমবার পরিবহন শ্রমিকরা দেশব্যাপী ৪৮ ঘণ্টা ধর্মঘট পালন করে। এসময় রাজধানীর বিভিন্ন সড়কে দাঁড়িয়ে বিভিন্ন গাড়িচালক, যাত্রী ও শিক্ষার্থীদের মুখে পোড়া মবিল লাগিয়ে দিতে দেখা যায়। শ্রমিকদের এমন কর্মকাণ্ড নিয়ে দেশজুড়ে সমালোচনা হয়। ধর্মঘট পালন না করে যারা গাড়ি চালিয়েছে, তাদের অনেককে কান ধরে ওঠবস করিয়েছে শ্রমিকরা। এসব ঘটনার ছবি ও ভিডিও দেশের গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই এর নিন্দা জানিয়ে বিচার দাবি করেছেন।


মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকরা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এ বিষয়ে কোনো ব্যবস্থা গ্রহণ করা হবে কিনা- জানতে চাইলে তিনি বলেন, পরিবহন শ্রমিকদের ৪৮ ঘণ্টা ধর্মঘটে রাস্তায় দাঁড়িয়ে যারা সাধারণ মানুষকে হয়রানি করেছে, ভিডিও ফুটেজ দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তাদের কোনো ছাড় দেয়া হবে না।


একই অনুষ্ঠানে সাংবাদিকরা স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রশ্ন করেন, মাদক পাচারকারী চক্রের সঙ্গে জড়িত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিষয়ে কোনও ব্যবস্থা নেওয়া হবে কিনা? এই প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, মাদকের সঙ্গে জড়িত আছে, আইনশৃঙ্খলা বাহিনীর এমন সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে এবং ভবিষ্যতেও নেওয়া হবে। মাদকের বিষয়ে কাউকে এক চুল ছাড় দেয়া হবে না, সে যতই ক্ষমতাধর হোক না কেন।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com