শিরোনাম
থানার ভেতর আসামির আত্মহত্যা
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৭
থানার ভেতর আসামির আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রূপনগর থানার ভেতরে আত্মহত্যা করেছে এক আসামি। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে।


নিহত আসামির নাম কাউসার (১৯)। এক নারী গার্মেন্টসকর্মীকে ধর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়েছিল বলে জানিয়েছেন রূপনগর থানার ওসি শেখ মো. শাহ আলম।


তিনি জানান, বৃহস্পতিবার রাতে রূপনগর এলাকায় এক নারী গার্মেন্টসকর্মীর বাসায় যান কাউসার। এ সময় ওই নারী কর্মীকে কোমল পানীয়র সঙ্গে নেশা জাতীয় কোনো ঔষধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করেন। বিষয়টি আশপাশের লোকজন টের পেয়ে তাকে আটক করে। পরে ‘৯৯৯’ এ ফোন পেয়ে পুলিশ তাকে আটক করে ও ওই নারীকে উদ্ধার করে।


ওসি আরো জানান, আটকদের পর কাউসারকে রূপনগর থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে রাত সোয়া ১টার দিকে ওই গার্মেন্টসকর্মী ধর্ষণের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় কাউসারকে গ্রেফতার দেখানো হয়। এরপর কাউসারকে থানার হাজতখানায় আটকে রাখা হয়। ভোরের দিকে সে হাজতের ভিতরে রডের সঙ্গে নিজের পরনের শার্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে থাকে। পরে পুলিশ তাকে উদ্ধার করে হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক কাউসারকে সকাল সোয়া ৯টায় মৃত ঘোষণা করেন।


কাউসারের লাশ ময়নাতদন্তের জন্য তার মর্গে রাখা হয়েছে জানিয়ে ওসি বলেন, ভিকটিম ওই নারীকে শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।


বিবার্তা/নানা/খলিল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com