‘সিটি নির্বাচন নিয়ে বিএনপির প্রার্থীদের শঙ্কা ভিত্তিহীন’
প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ১৯:৩৫
‘সিটি নির্বাচন নিয়ে বিএনপির প্রার্থীদের শঙ্কা ভিত্তিহীন’
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির প্রার্থীরা জনগণকে বিভ্রান্ত করার উদ্দেশে সিটি নির্বাচন নিয়ে মিথ্যা কথা বলছে। এ নির্বাচন নিয়ে তাদের আশংকা ভিত্তিহীন।


তিনি বলেন, খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনের মতো রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি নির্বাচনও সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও সু-শৃংখল ভাবে অনুষ্ঠিত হবে।


রাজশাহী সিটি নির্বাচন নিয়ে বিএনপির মেয়র প্রার্থী বিশৃংখলার যে আশংকা করছেন তা বানোয়াট। নির্বাচন নিয়ে বিশৃংখলার কোনো সুযোগ নেই বলেও জানান তিনি।


রবিবার জেলার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর এলাকায় নতুন ফায়ার সার্ভিস ষ্টেশন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।


তিনি বলেন, দেশের মানুষ যেভাবে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারকে সহায়তা করেছে ঠিক একই ভাবে মাদকের বিরুদ্ধে সহায়তা করবে। সরকার জঙ্গি দমনের মত মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছে। এ যুদ্ধে দেশের পুলিশ প্রশাসন অত্যন্ত পেশাদারিত্বের মনোভাব নিয়ে কাজ করে যাচ্ছে। মাদকের ভয়াবহ ছোবল থেকে দেশের যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদকের কুফল সম্পর্কে জনগণকে সচেতন করতে হবে। মাদক নিয়ন্ত্রন না করতে পারলে দেশ মেধা শূণ্য হয়ে পড়বে বলে তিনি আশংকা প্রকাশ করছেন।


প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) আতাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাবনা-১ আসনের এমপি শামসুল হক টুকু বক্তব্য রাখেন।


ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহম্মেদ খান, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ আলম, পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাসুদুল আলম, সাবেক সচিব ও ট্যারিফ কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মজিবুর রহমান, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com