শিরোনাম
আ.লীগ নিজেদের ভাগ্য গড়তে আসেনি: প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৯:১২
আ.লীগ নিজেদের ভাগ্য গড়তে আসেনি: প্রধানমন্ত্রী
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ লুটপাট আর নিজেদের ভাগ্য গড়তে আসেনি। আমরা আসি আপনাদের ভাগ্য গড়তে। দারিদ্রমুক্ত বাংলাদেশ আমরা গড়তে চাই। জঙ্গিমুক্ত বাংলাদেশ আমরা গড়তে চাই। মাদকমুক্ত বাংলাদেশ গড়তে চাই।


শনিবার বিকালে পাবনায় জেলা আওয়ামী লীগ জনসভায় তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান করে যচ্ছি। আপনাদের কাছে সাহায্য চাই। মা-বোনেরা, ভাইয়েরা আছেন, মুক্তিযোদ্ধা ভাইয়েরা আছেন, শিক্ষক, মসজিদের ইমামসহ প্রত্যেকটা ধর্মের যারা আছেন তাদের কাছে আমার আবেদন থাকবে মাদক একটা পরিবারকে ধ্বংস করে দেয়।


আগামীতে আবার ক্ষমতায় আসতে পারলে গ্রামেই শহরের সুবিধা নিশ্চিত করার অঙ্গীকার করেন শেখ হাসিনা। দেশের উন্নয়নে তার সরকারের নেয়া নানা পদক্ষেপের কথা উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ জানে; কীভাবে উন্নয়ন করতে হয়।


উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।



উল্লেখ্য, রাশিয়ার উপ-প্রধানমন্ত্রী ইউরি ইভানোভিচ বোরিসভকে নিয়ে দুপুরে পাবনা পৌঁছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রূপপুরে পরমাণু বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটের নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। বিকালে জনসভাস্থলে উপস্থিত হয়ে পাবনায় অর্ধশত উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিস্থাপন করেন শেখ হাসিনা।


শহরের পুলিশ লাইন্স মাঠে আয়োজিত এই জনসভায় ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলুর সভাপতিত্বে বক্তব্য দেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক প্রমুখ।


প্রসঙ্গত, গত জানুয়ারিতে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার শুরু করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাবনার এই জনসভা ছিল তার সপ্তম সমাবেশ। এর আগে তিনি সিলেট, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও চাঁদপুরে জনসভা করেন।


বিবার্তা/কামরুল/কাফী


<<নিরাপত্তা নিশ্চিত করেই পরমাণু বিদ্যুৎকেন্দ্র নির্মিত হচ্ছে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com