‘একরামুলের নিহতের ঘটনা তদন্ত করা হবে’
প্রকাশ : ০২ জুন ২০১৮, ০৯:১২
‘একরামুলের নিহতের ঘটনা তদন্ত করা হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, টেকনাফের পৌর কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় বেআইনি কিছু ঘটে থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


তিনি বলেন, আমরা বিষয়টা তদন্ত করব। একজন ম্যাজিস্ট্রেট বিষয়টি তদন্ত করবে, তিনি যদি মনে করেন ওই বন্দুকযুদ্ধে বেআইনি কিছু হয়েছে তবে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।


চ্যানেল আই ভবনে শুক্রবার অনুষ্ঠিত ‘তেজগাঁও ওল্ড স্টুডেন্টস সোসাইটি’র ইফতার আয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


একরামুলের কথিত বন্দুকযুদ্ধে নিহত হওয়ার পর তার স্ত্রী আয়েশা বেগম বলেছেন, এ হত্যাকাণ্ড পূর্ব-পরিকল্পিত।


এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত যে ধরণের তথ্য আছে তাতে এ ধরণের কোনো আভাস পাওয়া যায়নি। তবে একরামের স্ত্রী যেটা বলেছেন তা আমরা তদন্ত করে দেখবো।


র‌্যাবের এই কথিত বন্দুকযুদ্ধ নারায়ণগঞ্জের সাত খুনের মতো হবে কিনা জানতে চাইলে আসাদুজ্জামান বলেন, আমি মনে করি না এমন কিছু ঘটবে।


মাদক বিরোধী আন্দোলনে সারাদেশ থেকে অভূতপূর্ব সাড়া এসেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সারাদেশের মানুষ বিশ্বাস করেন আমরা মাদকের বিরুদ্ধে যে যুদ্ধে নেমেছি তা কেবল মাত্র মাদক নিয়ন্ত্রণ হলেই থামবে। যতক্ষণ পর্যন্ত এদেশ থেকে মাদক নিয়ন্ত্রণ না হচ্ছে, ততদিন অভিযান চলবে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com