শিরোনাম
‘মুক্তিযোদ্ধাদের আরো ৩টি বোনাস দেয়ার পরিকল্পনা সরকারের’
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ২৩:১২
‘মুক্তিযোদ্ধাদের আরো ৩টি বোনাস দেয়ার পরিকল্পনা সরকারের’
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী জুলাই মাস থেকে মুক্তিযোদ্ধাদের জন্য নতুন করে আরো তিনটি বোনাস ও ভাতা দেয়ার পরিকল্পনা সরকারের রয়েছে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বুধবার চুয়াডাঙ্গায় মুক্তিযোদ্ধা ইউনিটের নতুন কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা জানান তিনি।


মন্ত্রী বলেন, বর্তমানে মুক্তিযোদ্ধারা ঈদুল ফিতর ও ঈদুল আজহার দুটি বোনাস-ভাতা পেয়ে থাকেন। আগামী বাজেটের পর জুলাই থেকে ১৬ ডিসেম্বর বিজয় দিবস, ২৬ মার্চ স্বাধীনতা দিবস ও পহেলা বৈশাখ উপলক্ষেও মোট তিনটি বোনাস-ভাতা দেয়ার পরিকল্পনা রয়েছে সরকারের। এর মধ্য দিয়ে মুক্তিযোদ্ধাদের সব দাবি সরকার পূরণ করবে।


কোটা বাতিল প্রসঙ্গে মোজাম্মেল হক বলেন, কোটা বাতিল করে জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর বক্তব্যেদেশের লাখ লাখ মুক্তিযোদ্ধাদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। প্রধানমন্ত্রী বর্তমানে বিদেশ রয়েছেন, বিদেশ থেকে ফিরলেই এ বিষয়ে মুক্তিযোদ্ধাদের দাবি নিয়ে আলোচনা করা হবে। একই সাথে কোটা সংস্কার বাতিল নিয়ে রাজধানীতে একটি মুক্তিযোদ্ধা মহাসমাবেশের পরিকল্পনা রয়েছে।


চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য দেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, পুলিশ সুপার মাহবুবুর রহমান, মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল হক মালিক ও আবু হোসেন।


এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী, সিভিল সার্জন ডা. খায়রুল আলম, সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার ও জেলা মহিলা লীগের সভানেত্রী কহিনুর বেগম।


বিবার্তা/সালেকিন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com