শিরোনাম
‘নির্বাচনের মাধ্যমে মাথা উঁচু করে দাড়াতে চাই’
প্রকাশ : ২৪ মার্চ ২০১৮, ২১:০৪
‘নির্বাচনের মাধ্যমে মাথা উঁচু করে দাড়াতে চাই’
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আমরা বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়াতে চাই। আসন্ন টাঙ্গাইলের নির্বাচন হবে মডেল নির্বাচন। শনিবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা মিলনায়তনে এলেঙ্গা পৌরসভা ও বাংড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় কালে বাংলাদেশ নির্বাচন কমিশনের কমিশনার রফিকুল ইসলাম এসব কথা বলেন।


তিনি বলেন, এ দেশের জনগণের দাবি সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন। তাদের দাবি মাথায় রেখে নির্বাচন কমিশন আগামী ২৯ মার্চ নির্বাচন পরিচালনা করবে। তিনি আরও বলেন, নির্বাচনের প্রতি জনগণের যে আস্থাহীনতা রয়েছে সকলের সহযোগিতা পেলে আসন্ন নির্বাচনের মাধ্যমে নির্বাচনের প্রতি জনগণের আস্থা ফিরে আসবে। এ জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।


তিনি প্রার্থীদের উদ্দেশে বলেন, প্রত্যেক কেন্দ্রে ভোটের ফলাফল ঘোষণা করা হবে। টাঙ্গাইলের মানুষের ইচ্ছা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটানোর চেষ্টা করব। তিনি আরো বলেন, নির্বাচনী কাজে নিয়োজিত কোন কর্মকর্তা অসৎ উপায় অবলম্বন করলে তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। প্রার্থীদের উদ্দেশ্য করে আরো বলেন, আপনারা নির্বাচনে হেরে গেলে নির্বাচনের কারচুপির অভিযোগ আনেন।


এ প্রবণতা থেকে আপনাদের বেড়িয়ে আসতে হবে। নির্বাচনে জয়-পরাজয় রয়েছে। পরাজয়ের পর আপনারা ভোটারদের কাছে যান। পরবর্তীতে ভোটাররাই আপনাদের কাছে আসবে। তিনি বলেন, আসন্ন টাঙ্গাইল সদর মাহমুদ নগর ইউনিয়ন পরিষদ এলেঙ্গা পৌরসভা, বাংড়া ইউনিয়ন পরিষদ ও ঘাটাইল উপজেলার ৬ টি ইউনিয়ন নির্বাচনে র‌্যাব, বিজিবি ও পর্যাপ্ত পরিমাণ আইন শৃঙ্খলা বাহিনী এবং একটি করে কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হবে।


টাঙ্গাইল জেলা প্রশাসক খান মো: নুরুল আমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, নির্বাচন কমিশনের যুগ্ম সচিব আসাদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট সৈয়দ ইফতেহার আলী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ সিকদার। মতবিনিময় সভা পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার।


বিবার্তা/তোফাজ্জল/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com