শিরোনাম
‘আইভীর মাইনর স্ট্রোক হয়েছে’
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ১২:৩৫
‘আইভীর মাইনর স্ট্রোক হয়েছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) এলাকায় হকার উচ্ছেদ কেন্দ্র করে মেয়র আইভী ও সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ব্যবস্থা নেওয়ার বিষয়ে কথা বলবেন না এবং মেয়র সেলিনা হায়াৎ আইভীর মাইনর স্ট্রোক হয়েছে। এখন আউট অব ডেঞ্জার। আরো চার-পাঁচদিন পর্যবেক্ষণে থাকতে হবে। তারপর পরিস্থিতি বলা যাবে বলে জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


শুক্রবার সকাল ১০টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন ডা. সেলিনা হায়াৎ আইভিকে দেখতে যায় তিনি। এ সময় চিকিৎসাধীন মেয়র আইভীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। আইভীকে দেখতে গিয়ে একথা বলেন তিনি। এ সময় আইভীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন সেতুমন্ত্রী।



ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জে শামীম-আইভীর সংঘর্ষের ঘটনায় ব্যবস্থা নেওয়ার বিষয়ে আমি এখন কিছু বলবো না।


গেলো মঙ্গলবার হকার উচ্ছেদ নিয়ে সংঘর্ষের পর আইভী-শামীম দু’জনকেই ঢাকায় তলব করে আওয়ামী লীগ।


এর আগেই নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। পরে তাৎক্ষণিকভাবে তাকে ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে ভর্তি রয়েছেন।


উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে হকার উচ্ছেদ অভিযান নিয়ে গত মঙ্গলবার সংঘর্ষের পর আইভী-শামীম দু’জনকেই ঢাকায় তলব করার কথা জানিয়েছিলেন ওবায়দুল কাদের। তবে এর আগেই গতকাল (বৃহস্পতিবার) বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। পরে তাৎক্ষণিকভাবে তাকে ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে ভর্তি রয়েছেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com