তরুণ প্রজন্মের নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব: মাশরাফি
প্রকাশ : ২৪ জুন ২০২৪, ১১:২০
তরুণ প্রজন্মের নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব: মাশরাফি
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আজকে সবাই বিশ্বাস করে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব। আর স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে একমাত্র তরুণ প্রজন্মের যারা নেতৃত্বে আছেন, তাদের মাধ্যমে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।


রবিবার (২৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে নড়াইল শহরের সুলতান মঞ্চ চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মাশরাফী বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমে স্বপ্ন দেখিয়েছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়বেন। ডিজিটাল বাংলাদেশ গড়তে গিয়ে অনেক বাধা পেয়েছেন। আবার অনেকে নেতিবাচক কথাও বলেছেন। কিন্তু তিনি (প্রধানমন্ত্রী) ডিজিটাল বাংলাদেশ গড়ে দেখিয়ে দিয়েছেন।


হুইপ আরো বলেন, প্রধানমন্ত্রী যখন স্মার্ট বাংলাদেশ গড়ার কথা বলেন তখন কিন্তু বাধা আসে না। আজকে সবাই বিশ্বাস করে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব। আর স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে একমাত্র তরুণ প্রজন্মের যারা নেতৃত্বে আছেন, তাদের মাধ্যমে। তাই আমি আপনাদের আহ্বান জানাবো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে মেনে সামনে কীভাবে এগিয়ে যাওয়া যায়।


তিনি আরও বলেন. সংগঠনের জন্মজয়ন্তী দিনে একটি কথা না বললেই নয়, বিভিন্ন এলাকায় কাজ করতে গিয়ে দেখা যায়, ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থাকা নেতা মারা গেছেন। কিন্তু সেভাবেই কাগজে কলমে তার নামটি রয়ে গেছে। কোথাও কোথাও দেখা যায় পদে থাকা তিন বা তার অধিক পদধারী নেতা মৃত। জেলার সভাপতি ও সাধারণ সম্পাদককে অনুরোধ করবো কমিটি গঠনের মাধ্যমে ত্যাগী নেতাকর্মীদের পদে বসিয়ে মূল্যায়ন করলে তৃণমূল আওয়ামী শক্তিশালী হবে সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হবে।


জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামুদ্দিন খান নিলু, সহ-সভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর শরফুল আলম লিটু, দেবাশীষ কুন্ডু মিটুল প্রমুখ।


বিবার্তা/শরিফুল/মাসুম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com