শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন কমনওয়েলথ মহাসচিব
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ২১:১৯
শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন কমনওয়েলথ মহাসচিব
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন কমনওয়েলথ মহাসচিব প্যাট্রিসিয়া স্কটল্যান্ড কেসি।


৯ জানুয়ারি, মঙ্গলবার সামাজিক মাধ্যম এক্সে (সাবেক টুইটার) দেয়া এক পোস্টে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানান তিনি।


পোস্টে তিনি লিখেছেন, নির্বাচনে জয়ের জন্য আমার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন।


সেখানে প্যাট্রিসিয়া লেখেন, জাতীয় অগ্রাধিকার অর্জনে বাংলাদেশের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে প্রস্তুত কমনওয়েলথ। বাংলাদেশের জনগণ এবং কমনওয়েলথভুক্ত পরিবারের সব সদস্যদের জন্য বাংলাদেশের সাথে কাজ করতে উন্মুখ হয়ে আছেন তিনি। বিশ্বের ৫৬টি সদস্যের মধ্যে বাংলাদেশও কমনওয়েলথের অন্যতম সদস্য রাষ্ট্র।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নিরঙ্কুশ এ বিজয়ে টানা চতুর্থ মেয়াদে দলটির সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে যাচ্ছে দলটি।
এরই মধ্যে এ ভূমিধস জয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোনে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ ১০টি দেশের রাষ্ট্রদূতরা।


এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ১৯টি দেশের রাষ্ট্রদূতরা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে এ অভিনন্দন জানান তারা। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com