জনসভায় যোগ দিতে বরিশালে প্রধানমন্ত্রী
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ১৪:৩১
জনসভায় যোগ দিতে বরিশালে প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নির্বাচনী জনসভায় যোগ দিতে বরিশাল সার্কিট হাউসে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১টায় তিনি বরিশাল সার্কিট হাউসে পৌঁছান। এবং বিকেল পৌনে ৩টায় বঙ্গবন্ধু উদ্যানে জনসভাস্থলে যাবেন।


এর আগে সকাল সোয়া ৯টায় ঢাকা থেকে সড়ক পথে রওয়ানা হন শেখ হাসিনা। স্বাধীনতার পর বরিশালবাসীর সবচেয়ে বড় অর্জন পদ্মা সেতু। সেই সেতু সড়ক পথে পাড়ি দিয়ে বরিশাল গেলেন বঙ্গবন্ধুকন্যা।


শেখ হাসিনার এ সফর উপলক্ষে বরিশালজুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ। শুধু বঙ্গবন্ধু উদ্যান নয়, পুরো সিটি করপোরেশন সাজানো হয়েছে বর্ণিল সাজে।


জুমার নামাজের পর আনুষ্ঠানিকভাবে সভা শুরু হবে। বিকেল ৩টায় বরিশাল শহরের বঙ্গবন্ধু উদ্যানে আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেবেন শেখ হাসিনা।


গত ১৫ বছরে পদ্মা সেতুতো বটেই পায়রা সেতু, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল সেতু হয়েছে ওই অঞ্চলে। এসব ছাড়াও ছোট-বড় অসংখ্য অবকাঠামো নির্মিত হওয়ায় জীবনমান উন্নত হয়েছে বরিশালবাসীর। কিন্তু গ্যাসসহ আরও কিছু দাবি দাওয়া তুলে ধরা হবে নেত্রীর কাছে।


২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি শেখ হাসিনা বঙ্গবন্ধু উদ্যানে জনসভায় যোগ দেন। এর পাঁচ বছর পর এবারও নির্বাচনী সভায় যোগ দিতে গেলেন। এর আগে যদিও চলতি বছরের মার্চ মাসে বরিশাল সফরের কথা ছিল প্রধানমন্ত্রীর। পরে তা স্থগিত করা হয়।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com