নাশকতার ঘটনায় ৮৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ০১:৪২
নাশকতার ঘটনায় ৮৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত ২৮ অক্টোবর রাজধানীতে বিভিন্ন রাজনৈতিক দলের সমাবেশকে কেন্দ্র করে এখন পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে নাশকতা ও সহিংসতার ঘটনায় জড়িত ৮৯০ জন আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।


মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান।


ইমরান খান বলেন, আজ মঙ্গলবার র‍্যাব ফোর্সেস রাজধানীর পল্লবী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে যানবাহনে অগ্নিসংযোগ, ভাঙচুর ও নাশকতার মামলায় শাহজাদপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আদম আলী সরকার এবং চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকা হতে চট্টগ্রাম জেলার স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সরোয়ার উদ্দিন সেলিমকে গ্রেফতার করা হয়।


এ ছাড়াও দেশের বিভিন্ন স্থান হতে গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনার সঙ্গে জড়িত মোট ৬ জনকে গ্রেফতার করা হয়। গত ২৮ অক্টোবর থেকে দেশের বিভিন্ন স্থানে সহিংসতা ও নাশকতার সঙ্গে জড়িত মোট ৮৯০ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।


তিনি আরও বলেন, সহিংসতা ও নাশকতা প্রতিরোধ ও দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীতে র‍্যাবের ১৩০টি টহলদলসহ সারা দেশে ৪২২টি টহল দল মোতায়েনের পাশাপাশি গুরুত্বপূর্ণ স্থানসমূহে র‍্যাব ফোর্সেস এর রোবাস্ট টহল পরিচালিত হচ্ছে। যাত্রী ও পণ্য পরিবহনে নিরাপত্তা প্রদানে দেশের বিভিন্ন স্থানে দূরপাল্লার গণপরিবহন ও পণ্যবাহী পরিবহনকে টহলের মাধ্যমে এসকর্ট প্রদান করে নিরাপদে গন্তব্যস্থলে পৌঁছে দেওয়া হচ্ছে।


এ ছাড়া যেকোনো ধরনের নাশকতা ও সহিংসতা প্রতিরোধে বাসস্ট্যান্ড, রেলস্টেশনসহ গুরুত্বপূর্ণ স্থানসমূহে র‍্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com