আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্য আটক
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৭
আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্য আটক
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনায় পৃথক অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৯টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে।


গত শুক্রবার ও শনিবার রাতে পাবনা ও কুষ্টিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ১০ ডিসেম্বর, রবিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।


গ্রেপ্তারকৃতরা হলো, পাবনা সদর উপজেলার চরঘোষপুর গ্রামের প্রান্ত হোসেন (২৫), মাজেদ হোসেন (৩১), আবু সাইদ লিটন (৩২), জুয়েল হোসেন (৩২), কিসমত প্রতাপপুর পশ্চিমপাড়া গ্রামের সালাউদ্দিন মীম (২৫), ঈশ্বরদী উপজেলার কামালপুর গ্রামের হুমায়ুন কবির (৩০), মাসুদ রানা (৩২), আরিফুল ইসলাম রাফেল (২৯) ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চালাকপাড়া গ্রামের আব্দুল জব্বার (৪০)।


পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, ‘চোরাই মোটরসাইকেল কেনা-বেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে প্রথমে পাবনার চরঘোষপুর এলাকা থেকে প্রান্ত ও মাজেদ নামের দুইজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে শনিবার রাতে পাবনা সদর ও কুষ্টিয়ার কুমারখালী থেকে পৃথক অভিযান চালিয়ে বাকি ৭ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোট ৯টি চোরাই মোটরসাইকেল জব্দ করে পুলিশ।


ওসি রওশন আরো জানান, আটককৃতরা আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তারা বিভিন্ন জায়গা থেকে মোটর সাইকেল চুরি করে বিভিন্ন জেলায় বিক্রি করে। এ ঘটনায় মামলা দায়ের করে আটককৃতদের রবিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/পলাশ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com