সারাদেশে একদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ২০
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২৩, ০০:৪৪
সারাদেশে একদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ২০
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সারাদেশে সড়ক দুর্ঘটনায় ২০ জন নিহত হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে ট্রাক-সিএনজি অটোরিকশার সংঘর্ষে একই পরিবারে চারজনসহ মারা গেছেন ৫ জন। সাতক্ষীরায় নিহত হয়েছে ভারতীয় দম্পতি।


শনিবার (২৫ নভেম্বর) ভোর থেকে রাত ৯টা পর্যন্ত এসব ঘটনা ঘটে।


রাজশাহী:
রাজশাহীর পুঠিয়া বেলপুকুরে ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ৫ জন নিহত হয়েছেন। আহত আরও বেশকয়েকজন। পুলিশ জানায়, হতাহতদের মধ্যে কয়েকজন চিকিৎসার কাজে রাজশাহী আসছিলেন।


চট্টগ্রাম:
চট্টগ্রামের মীরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া এলাকায় গ্যাসলাইন স্থাপনের কাজ চলছিল। যেখানে ছিলেন প্রায় ৩০জন শ্রমিক। চট্টগ্রামমুখী দ্রুতগ্রতির ট্রেইলারটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই শ্রমিক মারা যান। হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় আরো একজনের। নিহতরা হলেন পাবনার আলমগীর হোসেন, শফিকুল ইসলাম ও মাসুদ মিয়া। আটক করা হয়েছে দুর্ঘটনার জন্য দায়ী ট্রেইলারটিকে।


সাতক্ষীরা:
সাতক্ষীরায় বিজিবি ক্যাম্পের সামনে তেলবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় প্রাইভেট কারের। এতে ঘটনাস্থলেই মারা যান ছবি বিশ্বাস ও অসীম কুমার। আশঙ্কাজনক অবস্থায় প্রাইভেট কার চালককে হাসপাতালে ভর্তি করা হয়। নিহতরা ভারতের রেলপথ মন্ত্রণালয়ে কাজ করতেন।


ফেনী:
ফেনীর ফুলগাজীতে যাত্রী নিয়ে আমজাদহাট ইউনিয়ন বাজারে যাচ্ছিলো একটি সিএনজি চালিত অটোরিকশা। শনিরহাটে পৌঁছালে বিপরীতমুখী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২ জনের মৃত্যু হয়।


গাজীপুর:
এদিকে গাজীপুরে টহল পিকআপ ভ্যান উল্টে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন উপ পরিদর্শকসহ আরও দুজন। এছাড়া মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন একজন।


রাজবাড়ী:
রাজবাড়ীর পাংশা উপজেলায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাবুপাড়া ইউনিয়নের চাঁদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের কুড়িপাড়া গ্রামের আজাদ ফকিরের ছেলে মো. আসাদুল্লাহ আল গালিব (২০) ও গালিবের চাচাতো ভাই রাজাই ফকিরের ছেলে মো. রিমন ফকির (২২)। সম্পর্কে তারা চাচা ভাতিজা।


গোপালগঞ্জ:
গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও ট্রলির সংঘর্ষে আপন দুই চাচাতো ভাই নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও ৪ জন। শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার পাইককান্দি ইউনিয়নের ঘোড়াদাইড় গ্রামের লাবলু মল্লিকের ছেলে রায়হান মল্লিক (১৮) ও শহীদ মল্লিকের ছেলে শানাল মল্লিক (১৮)। নিহতরা সম্পর্কে আপন চাচাতো ভাই।


ময়মনসিংহ:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শিশুকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকার খাদে পড়ে শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। শনিবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের হোসেনপুরের হেলালের পুকুরপাড়ে এ ঘটনা ঘটনা ঘটে। নিহতরা হলেন- কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার বানুপালের ছেলে বাবু পাল (৬৫), ও ঈশ্বরগঞ্জ উপজেলার হোসেনপুর এলাকার লোকমান হোসেনের মেয়ে জানাতুল (১১)।


লালমনিরহাট:
লালমনিরহাটের কালীগঞ্জে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবিজ উদ্দিন মুন্সি (৫০) নামে এক ইমাম নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) বিকেলে উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com