আন্দোলনের নামে হত্যা ও গণমাধ্যমকর্মীদের উপর হামলায় আইপি টিভি ওনার্স ফোরামের নিন্দা
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ১৬:২০
আন্দোলনের নামে হত্যা ও গণমাধ্যমকর্মীদের উপর হামলায়  আইপি টিভি ওনার্স ফোরামের নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২৮ অক্টোবর থেকে শুরু হওয়া দেশব্যাপী আন্দোলনের নামে বিএনপি-জামায়াতের নৃশংস পুলিশ হত্যা, সাংবাদিক নির্যাতন, হাসপাতালে আগুন, অ্যাম্বুলেন্সে আগুন, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, দেশব্যাপী গণপরিবহনে অগ্নিসংযোগ ও শ্রমিক হত্যায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আইপি টিভি ওনার্স ফোরাম।


২ নভেম্বর, বৃহস্পতিবার ফোরামের মুখপাত্র এফ এম শাহীন স্বাক্ষরিত প্রতিবাদ লিপিতে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।


প্রতিবাদ লিপিতে জানানো হয়, বেশ কিছুদিন ধরে আমরা লক্ষ করছি, বিদেশি অপশক্তির ইন্ধনে দেশবিরোধী একটি পক্ষ পরিকল্পিতভাবে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। নির্বাচনকে সামনে রেখে দেশকে অচল করার মিশনে রাষ্ট্রবিরোধী অপপ্রচারে লিপ্ত তারা।


আমরা বলতে চাই, গণতান্ত্রিক রাষ্ট্রে শান্তিপূর্ণভাবে সভা, সমাবেশ এবং আন্দোলন করার অধিকার সবার আছে। কিন্তু সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে সাধারণ মানুষের জীবন সংহার, গণমাধ্যমকর্মীদের উপর নির্মম হামলা এবং দেশব্যাপী আতংক তৈরি করে অচলাবস্থা সৃষ্টির অধিকার কারো নেই। দেশ বিরোধী এই অপশক্তিকে দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। সেই সঙ্গে সকল গণমাধ্যমকর্মীর নিরাপত্তা বিধানে রাষ্ট্রের পদক্ষেপ কামনা করেছেন।


গণতন্ত্র এবং স্বাধীনতা বিরোধী শক্তির ষড়যন্ত্র মোকাবেলায় দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আইপি টিভি ওনার্স ফোরাম।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com