জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৩, ১৯:২২
জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় প্রেসক্লাবের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালা ও কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আট দিনব্যাপী বিশেষ আয়োজন ও কর্মসূচি আগামী ২০ অক্টোবর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, নৈশভোজ ও র‌্যাফেল ড্র এর মাধ্যমে শেষ হবে।


১৩ অক্টোবর, শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন প্রতিষ্ঠাবাষির্কীর বিশেষ এ আয়োজনের উদ্বোধন করেন।


প্রথমদিনের কর্মসূচির মধ্যে ছিল সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের অডিটরিয়ামে শিশু আনন্দ মেলা। এতে শিশুরা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এরপর বেলা ১১টায় আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা হয়। সর্বশেষ প্রেসক্লাব ভবনের তৃতীয় তলায় আব্দুস সালাম হলে সদস্যদের দাবা খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।


এছাড়া আগামী ১৪ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে দৌড় প্রতিযোগিতা। এর মধ্যে অংক দৌড়, বিস্কুট দৌড় এবং ভারসাম্য দৌড় প্রতিযোগিতা রয়েছে। সকাল ১০টায় শ্যুটিং, ১১টায় মহিলাদের পিলো পাসিং, দুপুর ১২টায় যেমন খুশি সাজো ও সাড়ে ১২টায় দড়ি টানাটানি প্রতিযোগিতা ও বিকেল ৪টায় পুরস্কার বিতরণ অনুষ্ঠান।


ক্লাব সদস্যদের আকর্ষণীয় ক্রীড়া প্রতিযোগিতা শুরু হবে ১৫ অক্টোবর রবিবার থেকে। এর মধ্যে ১৫ অক্টোবর বেলা ১১টায় দাবা, দুপুর ১২টায় এয়ারগান শ্যুটিং, বিকেল ৩টায় নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, ১৬ অক্টোবর সোমবার এবং ১৭ অক্টোবর মঙ্গলবার প্রতিদিন বেলা ১১টায় স্পেড ট্রাম্প, ১৮ অক্টোবর বুধবার এবং ১৯ অক্টোবর বৃহস্পতিবার প্রতিদিন বেলা ১১টায় টেবিল টেনিস, ২০ অক্টোবর শুক্রবার ভোর সাড়ে ৫টায় মিনি ম্যারাথন প্রতিযোগিতা হবে।


সর্বশেষ ২০ অক্টোবর সকাল ৭টায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, নৈশভোজ ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com