পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৩৯
পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন তিন দিনের সফরে পাবনায় পৌঁছেছেন। দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে ২০২৩ সালের ২৪ এপ্রিল শপথ নেয়ার পর এটি হবে পাবনায় তাঁর দ্বিতীয় সফর।


২৭ সেপ্টেম্বর, বুধবার বিকেল ৪টা ২৫ মিনিটে হেলিকপ্টারযোগে তিনি পাবনার শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে পৌঁছান।


রাষ্ট্রপতি পাবনায় নামলে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সংরক্ষিত নারী সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, জেলা পরিষদ চেয়ারম্যান আ স ম আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহিম লাল, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, পাবনা প্রেস ক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমানসহ স্থানীয় প্রশাসন তাকে ফুলেল শুভেচ্ছা জানান।


রাষ্ট্রপতির অফিস থেকে জানানো হয়েছে, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বিকেল চারটা ৩৫ মিনিটে পাবনা সার্কিট হাউসে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ করেন। তিনি সেখানে বিশ্রাম ও রাত্রিযাপন করবেন।


পরদিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় ৫০০ শয্যাবিশিষ্ট পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।


এদিন বিকেল সাড়ে ৩টায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউস থেকে সাঁথিয়া উপজেলার উদ্দেশ্যে সড়ক পথে রওনা দেবেন। বিকেল ৪টায় সেখানে নৌকা বাইচ প্রতিযোগিতা দেখবেন এবং বিকেল ৫টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।


এরপর শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টা ৫০ মিনিটে পাবনা সার্কিট হাউসে গার্ড অব অনার গ্রহণ শেষে পাবনা স্টেডিয়ামের হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা করবেন। বেলা ১১টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন এবং দুপুর ১২টার সময় তিনি বঙ্গভবনে উপস্থিত হবেন।


বিবার্তা/পলাশ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com