দেশে জিনিসপত্রের মূল্য অনেক বেশি, শঙ্কিত কৃষিমন্ত্রী
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৯
দেশে জিনিসপত্রের মূল্য অনেক বেশি, শঙ্কিত কৃষিমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশে জিনিসপত্রের মূল্য অনেক বেশি মন্তব্য করে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, তবে খাদ্যের দাম, চালের দাম কম। এছাড়া আলু, পেঁয়াজ, রসুন এগুলোর দাম নির্ধারণ হয় আবাদের উপর। কৃষি সব সময় প্রকৃতির উপর নির্ভরশীল। এখন বৃষ্টি হচ্ছে না এ জন্য আমি কৃষিমন্ত্রী হিসেবে শঙ্কিত। পেঁয়াজের দাম অনেক বেড়েছে। গত বছর আলু বিক্রি করতে পারেনি এ কারণে আলু ফেলে দিয়েছে।


১৭ সেপ্টেম্বর, রবিবার বিকেলে টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগের জনসভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, পেঁয়াজের দাম অনেক বেড়েছে। রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে তেলের দাম, সারের দাম বৃদ্ধি এবং রাজনৈতিক অস্থিরতার কারণে দেশে জিনিসপত্রের দাম বেড়েছে।


নির্বাচন সম্পর্কে মন্ত্রী বলেন, নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করবে। দেশে একটি গ্রহণযোগ্য নির্বাচন করতে নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা করা হবে। তৃণমূল পর্যায়ে আমাদের শিকড় আছে। বিদেশিরা কি বললো এটি আমরা গুরুত্ব দেই না। বাংলাদেশের মানুষ কি বলল এটি শুনুন। তারা লন্ডনে বসে, নিউইয়র্কে বসে বাংলাদেশ সম্পর্কে ভালো বলতে পারবে না।


খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে মন্ত্রী বলেন, তাকে সর্বোচ্চ ভালো হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রতিদিন ডাক্তাররা তার খোঁজ-খবর নিচ্ছেন।


এতে প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান আনিসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়ার, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, সংসদ সদস্য আতাউর রহমান খান, সংসদ সদস্য হাসান ইমাম খান, সংসদ সদস্য খান আহমেদ শুভ, সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রমুখ।


এ সময় আওয়ামী লীগের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com